প্রযুক্তির অভাবনীয় বিপ্লবে দৈনন্দিন জীবন এখন প্রযুক্তি দিয়েই আচ্ছন্ন। মুঠোফোন, এমপি থ্রি প্লেয়ার থেকে শুরু করে নানা ধরনের গ্যাজেট আমাদের নিত্য সঙ্গী। মানতেই হবে, প্রযুক্তির স্পর্শ ছাড়া আমাদের দিনগুলো হয়ে পড়ে স্থবির। জীবনের বাঁকে বাঁকে নানা প্রকার গ্যাজেট এখন আমাদের নিত্য জীবনযাত্রার অবিচ্ছেদ্য অংশ। বলতে গেলে, হামেশাই এর অভাববোধ আমাদের পীড়িত করে অজান্তেই।

এবার মনের সেই অব্যক্ত অনুভবের কথা প্রকাশ করে উপভোগ করুন দেশের পাঁচতারা হোটেল ওয়েস্টিনের নৈশভোজ!!

হ্যাঁ, আপনার নিত্যদিনের সহচর যে কোনো প্রকার গ্যাজেটের সঙ্গে ছবি তুলে তা ফেসবুকে আপলোড করুন কম্পিউটার সোর্স ফ্যান ক্লাবে। আপনার ছবিটি সর্বোচ্চ সংখ্যক লাইক পেলেই আপনি হয়ে যাবেন কম্পিউটার সোর্স লিমিটেড আয়োজিত ফেসবুক ফটো ফেসটিভ্যাল বিজয়ী! কম্পিউটার সোর্স লিমিটেডের ফেসবুক ফ্যানপেজঃ

http://www.facebook.com/CSLFanclub

একনজরে নিয়ম-কানুন

কম্পিউটার সোর্স লিমিটেড’র ফেসবুক ফ্যান পেজে আপনার পছন্দের ল্যাপটপ, ডেস্কটপ, গেমিং কনসোল কিংবা অন্য যে কোনো গ্যাজেটের সঙ্গে ছবি তুলে আপলোড করলেই আপনি এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। এ জন্য অবশ্যই প্রথমে কম্পিউটার সোর্স লিমিটেডের ফ্যান পেজে লাইক করতে হবে। ছবি আপলোডের পর বন্ধুদেরকে উৎসাহিত করুন আপনার ছবিতে লাইক দেয়ার জন্য। কেননা, কেবলমাত্র সর্বোচ্চ লাইক প্রাপ্ত ৫টি ছবিই বিজয়ী হিসেবে বিবেচিত হবে। আর ছবি আপলোডের সময়সীমা ২৪ অক্টোবর ২০১১ পর্যন্ত। কাজেই দেরি না করে এখনই ছবি তুলে আপলোড করুন কম্পিউটার সোর্স’র ফ্যানপেজে। আর বন্ধুদের সঙ্গে তা শেয়ার করে লাইক করতে উৎসাহিত করুন।

কী ধরনের ছবি?

প্রাকৃতিক দৃশ্য বা এ জাতীয় ছবি গ্রহণযোগ্য নয়। ‘দৈনন্দিন জীবনে গ্যাজেট’ থিমের উপর ছবি তুলতে হবে। কেবল গ্যাজেট তথা ডেস্কটপ, ল্যাপটপ, সেলফোন, স্পিকার, হোম থিয়েটার, গেমিং কনসোল ইত্যাদির ছবি তুললেই হবে না, সঙ্গে অবশ্যই অন্য কাউকে থাকতে হবে। সবচেয়ে ভালো হয় যদি আপনি অন্য কাউকে দিয়ে অথবা ক্যামেরার সেলফ-টাইমারের মাধ্যমে যে কোনো গ্যাজেট বা প্রযুক্তি পণ্য ব্যবহারের ছবি তুলতে পারেন। এটা হতে পারে ল্যাপটপে কাজ করার সময়, কম্পিউটারের সামনে বসে, সেলফোনে কথা বলার সময় অথবা গেমিং কনসোলে গেম খেলার সময়। কেবল ছবিতে আপনি অথবা অন্য কেউ এবং গ্যাজেট থাকলেই ছবি গ্রহণযোগ্য হবে।

যদি আপনি একাধিক ছবি নিয়ে কনফিউশনে পড়ে যান, তাহলে চিন্তার কিছু নেই। কেননা, আপনি চাইলে একাধিক ছবিও আপলোড করতে পারবেন। তবে আপলোডকৃত ছবিগুলোর মধ্যে সর্বোচ্চ লাইক প্রাপ্ত একজনের একটি ছবিই বিজয়ী হিসেবে নির্বাচিত হবে। সর্বমোট পাঁচজন বিজয়ী হিসেবে নির্বাচিত হবেন। আর বিজয়ী নির্বাচনের ক্ষেত্রে কোনো লটারি হবে না। কোন ছবি কতোটি লাইক পেয়েছে তাই দেখা হবে।

কাজেই ছবি আপলোড করুন কম্পিউটার সোর্স লিমিটেডের ফেসবুক ফ্যান পেজের ওয়ালে আর বেশি বেশি লাইক পাবার জন্য এখনই তা বন্ধুদের মাঝে ছড়িয়ে দিন। কেননা যতোই সময় কমছে, ততই কিন্তু লাইক পাবার সময়ও ফুরাচ্ছে!

২৪শে অক্টোবর পর্যন্ত ছবি আপলোড করা যাবে। এরপর পাঁচজন বিজয়ী হোটেল ওয়েস্টিনে কম্পিউটার সোর্স লিমিটেড’র সঙ্গে ডিনারের আমন্ত্রণপত্র পেয়ে যাবেন যে কোনো সময়।

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.