এনড্রয়েড মোবাইল বা ট্যাবলেট বর্তমান সময়ে সব থেকে জনপ্রিয় মোবাইল OS, এটা এত জনপ্রিয় হবার কারন হল অ্যান্ড্রয়েড ডিভাইসে মজার মজার অ্যাপস গেম ফ্রী পাওয়া যাই এবং এই সকল গেম অ্যাপস গুল হয় সত্যি চমক প্রদান । তাছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল পাওয়া যাচ্ছে খুবি কম দামের মধ্যে যার ফলে যে কেউ এটা ব্যবহার করতে পারছে । সব থেকে বড় কথা প্রতিদিন হাজার হাজার এনড্রয়েড গেম ও অ্যাপস তৈরি হচ্ছে এখুন এনড্রয়েড মোবাইল এতই প্রভাব বিস্তার করেছে যে মানুষ শপিং থেকে শুরু করা বিভিন্ন অনলাইন কাজে এনড্রয়েড মোবাইল কেই ব্যবহার করছে কারন বিভিন্ন বড় বড় কাম্পানি গুল তাদের বিজনেস সহজ লভ্য করার জন্য সম্পূর্ণ রূপে মোবাইল নির্ভরশীল হয়েগেছে । তাছাড়া এখুন বিভিন্ন অ্যাপস তাদের অ্যাপ মোবাইলে ইন্সটল করলেই দিচ্ছে মোবাইল রিচার্জ ফ্রী যার কারনে মানুষ এই ডিভাইস বেশি বেশি ব্যবহার করছে । সে যাই হোক আজকে আমি আপনাদের জন্য কিছু মজাদার ও ২০১৫ এর টপ কিছু শুটিং গেম নিয়ে এলাম আশাকরি গেম গুল আপনাদের পছন্দ হবে ।

shooting-game-for-android-mobile-2015

 

Kill Shot :

kill shot আমার দেখা সেরা একটি শুটিং গেম এর মধ্যে একটি এটা গুগল প্লেতে ফ্রীতে পাওয়া যাই । এটা সম্পূর্ণ মিশন টাইপ গেম Like IGI ইত্যাদি সঙ্গে গেমটির অসাধারন গ্রাফিক্স যেমন গেম এর রাস্তা , জঙ্গল সব কিছু চোখ ধাদান । এটা আপনি খুব সহজে গুগল প্লে থেকে ফ্রীতে আপনার এনড্রয়েড মোবাইলে ইন্সটল করে খেলা সুরু করতে পারেন । নিচে গুগল প্লে বাটনে ক্লিক করে ইন্সটল করে নিন ।

kill-shot-mobile-game

Death Shooter :

death shooter এটাও হচ্ছে জনপ্রিয় একটি মোবাইল গেম এটা আপনি গুগল প্লে থেকে ফ্রীতেই ব্যবহার করতে পারবেন । এটার গ্রাফিক্স সম্পূর্ণ রূপে 3D করা হয়েছে তার এর অন্য রকম আকর্ষণ ত থাকছেই সঙ্গে থাকে আরও বেশ কিছু মজার ফিচার আপনি ব্যবহার করলেই বুঝতে পারবেন তাই দেরি না করে নিচে থেকে ইন্সটল করে ব্যবহার শুরু করতে পারেন ।
death-shooter-free-mobile-game

Bottle Shoot Game :

bottle shoot game হচ্ছে একটি জনপ্রিয় মোবাইল গেম এটা আপনি গুগল প্লে তে ফ্রীতে পাবেন এবং ইন্সটলও ফ্রীতে করতে পারবেন । এই গেমের নাম শুনেই বুজতে পারছেন এটা কি টাইপ শুটিং গেম হুম এটা বোতলকে শুট করতে হবে যত করতে সফল হবেন তত পয়েন্ট পাবেন এবং আপনি গেম ওভার করতে পারলে আপনার সামনে দেওয়া হবে নতুন টাইপ এর পরীক্ষা । যাই হোক নিচে থেকে ইন্সটল করে নিতে পারেন ।
bottle-shoot-game

Gun Shoot War :

gun shoot war হচ্ছে অন্য রকম একটি জনপ্রিয় এনড্রয়েড মোবাইল গেম এটা বর্তমান সময়ে 10,000,000 – 50,000,000 ব্যবহার করছে যদিও এর রেটিং অত ভাল না তবেও আপনার ভাল লাগবে বলে আমার মনে হয় । আপনি এই গেম যত খেলবেন এবং যত পয়েন্ট সংগ্রহ করবেন তত গেমের মধ্যে টিকে থাকবেন । তাহলে গেম নিচে থেকে ইন্সটল করে নিতে পারেন ।
gun-shoot-war

Speedboat Shooting :

speedboat shooting এটার নাম শুনেই বুঝতে পারছেন এটা একটি দারুন একটি মজাদার গেম । এটাও দারুন জনপ্রিয় গেম এর মধ্যে অন্য তম এবং এটাও আপনি গুগল প্লে স্টর থেকে ফ্রীতেই ইন্সটল করে খেলতে পারবেন এই গেমটি যেহেতু বোট এড় উপর তাই একটা আলাদা মজাত আছেই যদি খেলতে চান তাহলে নিচে থেকে ইন্সটল করে নিতে পারেন ।
speedboat-shooting-best-free-mobile-game
উপরে আমার পছন্দের কিছু ২০১৫ এর টপ শুটিং গেম শেয়ার করলাম আসাকরি এগুল আপনাদের পছন্দের লিস্টেও থাকবে । গেম গুল ভাল লাগলে অবসই বন্ধুদের সঙ্গে শেয়ার করুন কোন রকম সমস্যা হলে নিচে কমেন্ট করুন । তাহলে আজকের মত এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কোন টপিক নিয়ে ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম ।
সময় পেলে ভিজিট করুন – www.esobondhu.com
comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.