চট্টগ্রামের গ্রাহকরা এক ছাদের নিচে উপভোগ করতে পারবেন স্যামসাং- এর আসল পণ্য কেনার সুবিধা।স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ এই প্রথমবারের মতো বন্দর নগরী চট্টগ্রামে ব্র্যান্ড শপ উদ্বোধন করেছে। ব্র্যান্ড শপটি চট্টগ্রামের দেওয়ানহাটের ডি টি রোডের খাজা সায়মা টাওয়ারের ২৬৮ নম্বর দোকানে অবস্থিত।

স্যামসাং-এর এই নতুন ব্র্যান্ড শপটিতে বাংলাদেশের দক্ষিণ-পূর্বাঞ্চলের গ্রাহকরা এক ছাদের নিচে উপভোগ করতে পারবেন স্যামসাং- এর সব পণ্য কেনার সুবিধা।১,৮০০ স্কয়ার ফুটের এই শপে প্রদর্শিত হবে টেলিভিশন, এয়ার কন্ডিশনার, মাইক্রোওয়ভে ওভেন, ওয়াশিং মেশিন এবং স্মার্টফোনসমূহ। এতে গ্রাহকরা উপভোগ করতে পারবেন ইলেকট্রনিক্স ডিভাইসগুলোর ওয়ান স্টপ শপিং অভিজ্ঞতা, যা গ্রাহকদের প্রতি স্যামসাং- এর প্রতিশ্রুতিরই অংশ।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ- এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন এবং ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড- এর ম্যানেজিং ডিরেক্টর মো. রুহুল আলম আল মাহবুব এই ব্র্যান্ড শপের উদ্বোধন করেন। এতে আরও উপস্থিত ছিলেন স্যামসাং- এর হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স ফিরোজ মোহাম্মদ, কী অ্যাকাউন্ট ম্যানেজার সাইফুল ইসলাম, এফইএল- এর সেল্স ডিরেক্টর মোহাম্মদ মেসবাহ উদ্দীন এবং হেড অব রিটেইল এন্ড সেল্স অপারেশন মশিউর রহমান।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ- এর ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, “স্যামসাং- এর প্রতিশ্রুতি অনুযায়ী সম্মানিত গ্রাহকদের কেনাকাটার অসাধারণ অভিজ্ঞতা নিশ্চিত করতেই এই ব্র্যান্ড শপটি উদ্বোধন করা হয়েছে। আমরা আশা করি, আবাসিক ও বাণিজ্যিক এলাকার খুবই নিকটে অবস্থিত এই ব্র্যান্ড শপটি ওয়ান স্টপ সল্যুশন দিয়ে সর্বোচ্চ সংখ্যক গ্রাহকদের সকল ইলেকট্রনিক্স পণ্যের চাহিদা পূরণ করতে সক্ষম হবে। সম্মানিত গ্রাহকদের সেরা মানের কেনাকাটার অভিজ্ঞতা দিতে আমরা দেশব্যাপি ২০০ ব্র্যান্ড শপ উদ্বোধন করার পরিকল্পনা নিয়েছি”।স্যামসাং- এর ফেসবুক পেজ www.facebook.com/SamsungBangladesh/

 

 

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.