PowerColor Devil 13

“এএমডি” ও তাদের ম্যানুফ্যাকচারিং কোম্পানি পার্টনার “পাওয়ারকালার” সম্মিলিত ভাবে বাজারে আনতে চলেছে তাদের নতুন কনজিউমার গ্রাফিক্স কার্ড যেটি আপনাকে ১৬জিবি স্টোরেজের সুবিধা দিবে।

PowerColor Devil 13

নতুন এই গ্রাফিক্স কার্ডটি স্পেশালি গেমিং পারফমেন্সের জন্য তৈরি করা হয়েছে যেটাতে ডুয়াল গ্রাফিক্স প্রসেসর ব্যবহার করা হয়েছে এবং প্রতিটি প্রসেসর ১০০০ মেগা হার্জ ক্লকরেট ক্ষমতা সম্পন্ন। ৮পিন পিসিআই কানেক্টর ব্যবহারের কারনে এটি মেইন বোর্ডে প্রায় ৬০০ওয়াট পাওয়ার দিতে সক্ষম। যারা নিয়মিত গ্রাফিক্স কার্ড ব্যবহার করেন তারা হয় একটি বিষয় খেয়াল করলে দেখবেন যে, আপনার কার্ডটি প্রচুর গরম হয়, কিন্তু সেই তুলনায় নতুন এই কার্ডটি একেবারেই গরম হবেনা কারন এটিতে ডুয়াল ব্লেড ফ্যান ব্যবহার করা হয়েছে।

PowerColor Devil 13

আপনাকে সর্বচ্চ উন্নত মানের গ্রাফিক্স এক্সপেরিন্স দেবার জন্য এতে আরও আছে ১৫ ফেস পাওয়ার দেলিভারি পাওয়ারস্টেজ যেটা গ্রাফিক্সের কাছে কোনভাবেই আপোষ করতে রাজি নয়। ডেভিল ১৩ এ আরও আছে উজ্জল লাল রঙের এলইডি লাইট যেটা এর অসাধারনত্ত বাড়িয়ে দিতে ব্যবহার করা হয়েছে।

ডেভিল ১৩ বাজারে আসবে এ মাসের ১৭ তারিক আর এটির আন্তর্জাতিক মূল্য ধরা হয়েছে ৭৭৯ ডলার। ডেভিল ১৩ সম্পর্কে বিস্তারিত আরও জানতে যেতে পারেন তাদের অফিসিয়াল ওয়েবসাইটে

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.