কম্পিউটার আছে অথচ গেইম খেলেন না, এমন লোক তেমন খুঁজে পাওয়া যাবে না। যদিও সবাই সব ধরনের গেইম খেলে না। কেউ হয়তো ছোট ছোট পাজল বা কার্ড গেইম খেলে আবার কেউ বড় বড় গেইম খেলে। তবে এই পোস্টটি মূলত গেইম আসক্ত এবং হার্ড-কোর গেমারদের জন্য। যারা নিত্য নতুন গেইমের জন্য অপেক্ষা করেন, বিভিন্ন রিভিউ পড়তে চান অথবা গেইম সংক্রান্ত বিভিন্ন টিপস পেতে চান তাদের জন্য থাকছে এ সম্পর্কিত সেরা কয়েকটি ওয়েব সাইট এবং ব্লগ।

Kotaku

2010-11-18_042952

গেইমিং ব্লগগুলোর মধ্যে Kotaku সেরা। এটি মূলত গেইম সংক্রান্ত সংবাদ, প্রিভিউ, টিপস ইত্যাদি নিয়মিত প্রকাশ করে। এটি লাইফহ্যাকার এবং গিজমোডো নেটওয়ার্কের একটি ব্লগ। ব্লগটি মোটামোটি সব গেইমিং প্ল্যাটফরমই কভার করে।

ShackNews

2010-11-18_044002

গেইম প্রিভিউ এবং রিভিউ এর জন্য ShackNews অসাধারন। PS3, Xbox 360, Wii, PC games, iPhone, iPad এর মত জনপ্রিয় ট্যাগ ধরে এগিয়ে যেতে পারেন আপনার পছন্দের গেইমের রিভিউ দেখতে। এখানে আপনি আপনার নিজের সংবাদও প্রকাশ করতে পারবেন।

N4G

2010-11-18_044654

এটি একটি সামাজিক গেইম নিউজ সাইট। এর কমিউনিটিতে যোগদান করে আপনিও লিখতে পারেন গেইম নিউজ, টিপস অথবা মতামত। আর অন্যদের লেখা পড়ার সুযোগতো আছেই।

GotGame

2010-11-18_045529

ভিডিও এর উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে এই সাইটটি। যারা গেইম সম্পর্কে পড়ে জানতে বিরক্তি বোধ করেন, তারা ভিডিও রিভিউ দেখে মজা পাবেন এবং গেইমের প্রিভিউ সহ বিস্তারিত দেখতেও পাবেন।

comments

6 কমেন্টস

  1. যদিও আমি গেইমসে অতটা আসক্ত নই, তারপরও ধন্যবাদ দিতে ভুললামনা,
    সাথে ঈদের শুভেচ্ছা আবারও

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.