কি পোষ্টের টাইটেল দেখে হুমড়ি খেয়ে পড়লেন নাকি?! আসলেই কি সত্য খবর এটা। ভাবতে পারেন কখনো প্রতিযোগী প্রতিষ্টানের কাছে অন্য প্রতিযোগী প্রতিষ্টানের প্রধান তার প্রোফাইল করবে? আসলে সবই সম্ভব। আর সম্ভব বলেই গুগল প্লাসে তার নাম লিখিয়ে প্রমান করে দেখালে ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জুকারবার্গ। শুধু নিজেই যুক্ত হয়ে ক্ষ্যান্ত হন নাই, সাথে নিয়েছেন সাবেক ফেসবুকার Dustin Moskovitz এবং বর্তমান CTO Bret Taylor সহ আরো প্রায় অর্ধ শতাধিক ব্যক্তিকে। 😀

জুকারবার্গের অনাকাঙ্খিত গুগল+ এর আগমনকে কেন্দ্র করে অনেকেই প্রশ্ন করেছেন: Whether it was the real Mark Z. Why would he join a competing social service? 😆

জুকারবার্গ এর উত্তর : Why are people so surprised that I’d have a Google account? 😉

এখন কথা হচ্ছে একজন মানুষ হিসাবে সবারই সব মিডিয়া ব্যবহারের পূর্ণ অধিকার আছে। এবং জুকারবার্গও ঠিক সেই পথেই হেটেছেন। সুতারাং, জুকারবার্গ এর গুগল+ এর আগমন কে স্বাভাবিকভাবেই দেখা উচিত।

এখানে জেনে রাখে দরকার যে, গুগল এর প্রতিষ্ঠাতা Larry Page, Sergey Brin এবং চেয়ারম্যান Chairman Eric Schmidt-দেরও ফেসবুক এর একাউন্ট আছে। আর এখানেই জুকারবার্গ এর প্রশ্ন কেন মানুষ তার গুগল+ এর আগমনকে কেন্দ্র করে জল্পনা-কল্পনা করছে !!!

আমি নিজেও প্রথমত ব্যাপারটি সাইপ্রাইজ ভাবছিলাম। কিন্তু, পরবর্তীতে ব্যাপারটি সাধারনই মনে হল। আপনার কি অভিমত, জানাতে ভুলবেন না কিন্তু!!!

আর এই গরম খবরটি আপনার ফেসবুক বন্ধুদেরও জানাতে শেয়ার করে দিন। 🙂

সকলে ভাল থাকুন, সুস্থ থাকুন। 🙂

comments

4 কমেন্টস

  1. আসলে প্রবাদ টা ইংরেজীতে তাই ইংরেগীতেই লিখছি।
    “Keep your friend closer but enemy more closer” 😉 .

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.