সবাই কেমন আছেন ? আশা করি সবাই ভাল আছেন। আমি আপনাদের দোয়ায় আগের মতই  ভাল আছি। সম্প্রতি গুগলের প্রধান নির্বাহী কর্মকর্তা তথা সিইও চেয়ারম্যান হিসেবে দ্বায়িত্ব গ্রহন করেন। এতে তার বেতনও কিছুটা বৃদ্ধি পায়। একবার ভাবুনতো গুগল চেয়ারম্যানের বেতন কত হতে পারে? একটু ভেবে বলুন? আচ্ছা আপনি ভাবতে থাকুন আমি একটু কথা বলি।

বর্তমানে গুগলের নির্বাহী চেয়ারম্যান হিসেবে দায়িত্ব আছে স্মিড। স্মিড এর পুরু নাম হল “এরিক স্মিড”। এরিক স্মিডের পদবীটা ছিলো গুগল সিইও। বর্তমানএ সিইও হিসেবে নতুন দায়িত্ব গ্রহণ করেছেন সার্চ জায়ান্ট গুগলের সহ-প্রতিষ্ঠাতা ল্যারি পেজ। ১৯৯৬ সালে ছাত্রাবস্থাতে সার্চ ইঞ্জিন গুগল উদ্ভাবন করেছিলেন ল্যারি পেজ এবং সার্গেই ব্রিন ।

কি ভেবে বলছেন তো গুগল চেয়ারম্যানের বেতন কত হতে পারে?? এবার আমি বলে দিচ্ছি। এরিক স্মিডের বার্ষিক বেতন হচ্ছে মাত্র ১.২৫ মিলিয়ন ডলার। সিইও থাকাকালীন অবস্থায় তিনি বেতন পেতেন ১ মিলিয়ন ডলার।

সবাই ভাল থাকবেন। সবাই দোয়া করবেন আমি যেন  ভাল থাকতে পারি…। খোদা হাফেজ।

comments

5 কমেন্টস

  1. হুম.. ভূগোল নামের একটি সার্চ ইঞ্জিন কোম্পানী আমাকে তাদের চ্যেয়ারম্যান বানাতে চাইছে। আমাকে বাইশ হাজার নাইত্রিশ কোটি টাকা বেতন দেবে বলেছে। বলেন তো কী করি?

    • থাক বাদ দিয়া দেন……………………কত আসব আর যাইব ।

  2. এক বছরে ১.৫ মিলিওন ??? ধুর , আমাকে বছরে ৫০ মিলিওন দিলেই আমি রাজি 8) … বিপুল ভাই , কিভাবে দরখাস্ত করতে হবে নিয়ম তাবোলে দিয়েন পরবর্তি পোস্ট এ… 😉

    শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ …

  3. এটা কি পোস্ট করার মত কোন বিষয়? আমি দু:খিত কিন্তু সত্যিই এই ধরনের লেখা দেখে আমি কেন জানি হতাশ হলাম এখানে!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.