দেশের ছোট ও মাঝারি ব্যবসায়ীদের বিশ্বমানের ক্লাউড সফটওয়্যার ও সল্যুশন দিতে যাত্রা শুরু করছে ‘ডেস্কেরা’।ডেস্কেরা বিভিন্ন দেশে কাজ করছে।সেই ধারাবাহিকতায় বাংলাদেশেও প্রতিষ্ঠানটি কাজ করতে সেবা টেকনোলজিস লিমিটেডের সঙ্গে যুক্ত হয়েছে।ডেস্কেরা সেবার সঙ্গে অংশীদারিত্বের ভিত্তিতে কাজ করবে।বাংলাদেশে বড় ধরনের বিনিয়োগ করার আগ্রহ প্রকাশ করে ডেস্কেরা প্রধান নির্বাহী শশাঙ্ক দীক্ষিত বলেন, দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি ক্রমেই বৃদ্ধি পাচ্ছে। ডিজিটালাইজেশনে অনেক এগিয়ে গেছে। তাই তারা বড় ধরনের বিনিয়োগ করে কাজে অংশ নিতে চায়। তিনি জানান, তারা সাশ্রয়ী দামে বিশ্বমানের সফটওয়্যার সল্যুশন দিতে কাজ করবেন।
সেবা টেকনোলজিসের সিওও রিয়াজ উদ্দিন আহমেদ বলেন, অনেক দক্ষতা ও কোয়ালিটি মেনটেইন করে বিশ্বমানের সফটওয়্যার সল্যুশন সেবা দিয়ে থাকে ডেস্কেরা।দেশেও এ ধরনের প্রতিষ্ঠান প্রয়োজন আছে। যৌথ উদ্যোগে তারা এগিয়ে যেতে চান।
ডেস্কেরা ২০০৮ সালে প্রতিষ্ঠিত হয়। যার প্রধান কার্যালয় সানফ্রান্সিকো।এ ছাড়া মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, সিঙ্গাপুরে এর অফিস রয়েছে।ভারতের মুম্বাই, দিল্লি, ব্যাঙ্গালোর, আহমদাবাদ এবং পুনেতেও এর শাখা রয়েছে।

তথ্যসূত্রঃ ইন্টারনেট

 

comments

কোন কমেন্ট নেই

LEAVE A REPLY

Time limit is exhausted. Please reload the CAPTCHA.