ক্যাপকম ভক্তদের জন্য নিয়ে আসছে নতুন গেম

ক্যাডিলাক এন্ড ডাইনোসর, রেসিডেন্ট এভিল, স্ট্রিট ফাইটার ইত্যাদি গেমগুলো যারা খেলেছেন তাদের কাছে “ক্যাপকম” একটি অতি পরিচিত নাম। মন মাতানো, উত্তেজনাকর সব গেম ভক্তদের কাছে পৌঁছে দিতে তারা সর্বদাই বদ্ধ পরিকর। ঠিক এরই ফলশ্রুতিতে তারা এবার আনল এন্ড্রয়েড ফোন ব্যবহারকারীদের জন্য নতুন গেম, অ্যাপোলো জাস্টিসঃ এইস অ্যাটর্নি।

যারা এইস অ্যাটর্নি ফ্র্যাঞ্চাইজের ভক্ত, তারা দীর্ঘদিন ধরেই অপেক্ষা করছিলেন ক্যাপকম কবে তাদের জন্য একটি সুখবর নিয়ে আসবে। বেশিদিন অপেক্ষা করতে হল না তাদের। ক্যাপকম কর্তৃপক্ষ জানিয়েছে এ বছরের শেষের দিকেই এন্ড্রয়েড ব্যবহারকারীরা এই গেমটি খেলতে পারবেন তাদের মুঠোফোনে।

এখানে আপনাকে খেলতে হবে অ্যাপোলো জাস্টিসের ভূমিকায়, যে কি না একজন ল’ইয়ার। আইনের মারপ্যাঁচে আটকে পড়া নিরীহ মক্কেলদের উদ্ধার করাই হচ্ছে আপনার কাজ। তবে কোর্টে প্রমাণ করতে হলে চাই উপযুক্ত প্রমাণ। আপনাকে তদন্ত করতে হবে, প্রত্যক্ষদর্শীদের জেরা করতে হবে এবং প্রমাণসমেত উপস্থিত হতে হবে কোর্টে। অপরাধ সংঘটনস্থল ও গুরুত্বপূর্ণ আলামত সংগ্রহের কাজটিও করতে হবে সমান তালে।

অ্যাপোলো জাস্টিস
অ্যাপোলো জাস্টিস

আপনাকে লড়তে হবে সরকারী পক্ষের তুখোর উকিল ক্ল্যাভিয়ের গেভিনের সাথে যিনি প্রতিটি পদে পদে আপনাকে নাজেহাল করার চেষ্টায় রত থাকবেন, আপনাকে ভুল প্রমাণের চেষ্টায় থাকবেন। কিন্তু আপনাকে এগিয়ে যেতে হবে আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে।

আসছে বসন্তয় পেয়ে যাবেন গেমটি। এন্ড্রয়েডের উপযোগী করে তৈরি করা এই গেমের গ্রাফিক্সের কাজ চমৎকার ও শব্দের আবহও মনোমুগ্ধকর।

আশা করি, আপনি ন্যায়বিচার দিতে পারবেন নিরীহ মক্কেলদের অ্যাপোলো জাস্টিসের রুপে!

সূত্রঃ FandroidGame News

 

 

 

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.