জ্বী, যা টাইটেলে দেখছেন তা একদম সত্য কথা। সদ্য ২ সপ্তাহ হল চালু হওয়া গুগলের সামাজিক যোগাযোগের সাইট গুগল+ পার করে গেছে ১ কোটি সদস্য সংখ্যা। যদিও গুগলের কেউই এমনটা কল্পনা করতেই পারে নাই কারন এমনিতেই সামাজিক সাইটের মধ্যে ফেসবুকের জয়জয়কার অবস্থান। কিন্তু হঠাত করে এমন একটা খবর গুগলসহ পুরো বিশ্ববাসীকেই তাক লাগিয়ে দিলো। 🙂

এদিকে মাইক্রোসফট এর সহ প্রতিষ্টাতা পল এ্যালেন তার গুগল+ এর এক ওয়াল পোষ্টে মজাদার ভাবে এই সদস্য গননা কার্য দেখিয়েছেন। চাইলে একবার ঢু মেরে দেখে আসতে পারেন। গেল সপ্তাহের মঙ্গলবার গুগল+ তার ১ কোটি সদস্যকে পেয়ে গেছে। সবচেয়ে কম বয়সে এতা দ্রুত ব্যবহারকারী পাওয়ার রেকর্ডটা তাই এখন গুগগ এরই ঘরে।

এ সম্পর্কে পর পল এ্যালেন নিজেস্ব মতামতে জানিয়েছেন. “Google+ has now the innovative social network, whom are rising so fast perhaps. If the invitation system(Send an email) is available till around, there will no doubt that G+ will getting 2 million this current week”.

এদিকে গেল বৃহস্পতিবার, একটি সংবাদ সম্মেলনে গুগলের CEO এরিক স্কিমিড তাদের ব্যবহারকারীর সংখ্যা সুনির্দিষ্ট না করে বলেন, “Now the G+ users is over 2/3 millions. And the great is, G+ going to be a social introducer among the peoples as like as after Facebook”.

এখঝানে ভাবতেই অবাক লাগে, যেখানে কোন নতুন সাইট সোসাল মিডিয়া হিসাবে পরিচিত হতেই ময় লাগে কয়েখ মাস, সেখানে গুগল+ এর হয়ে পুরোই উল্টো। এজন্যই হয়তো লোকে বলে ‘গুগল মানেই বস!’ 😉

আপনি কি মনে করেন? গুগল কি আসলেই “বস”? 😀 মন্তব্যে জানাতে ভুলবেন না কিন্তু!

সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন। 🙂

comments

61 কমেন্টস

  1. ভাই, একাউন্ট করতে হলে কোন লিঙ্কে যাবো , জানাবেন প্লিস।

  2. আমি account এখনও বানাতে পারি নাই। help me…… শাওন ভাই:roll:

  3. আমি account করেছি কারো ইনভাটেশন লগলে ইমেইল আইডি দিন ইনভাটেশন পাঠিয়ে দেব শাওন ভাই ধন্যবাদ

  4. ভাই আমার আফনেরেও বস লাগল………… আর গুগল এর কথা নাই বললাম…… হা হা হা হা

    • আপনার মেইল দেখুন পাঠালাম ফেসবুকের চেয়ে সুন্দর কিনা account করে দেখেন……..

  5. আমি এখোনো খুলতে পারি নাই।বারবার এটা দেখাইতেছে

    Google+ is in limited Field Trial
    Right now, we’re testing with a small number of people, but it won’t be long before the Google+ project is ready for everyone. Leave us your email address and we’ll make sure you’re the first to know when we’re ready to invite more people.
    Keep Me Posted

    রাসেল ভাই একটা ইনভাইটেশন পাঠাবেন?
    আমার id its.shahriyer@gmail.com

  6. রাসেল ভাইয়া অনেক অনেক ধন্যবাদ ইনভাইটেশন পাইছি।

  7. আমি গুগল+ এর একজন নিয়মিত ব্যবহার কারী। এই ব্যবহার আমার জন্য খুবই আনন্দ দায়ক। আমি ফেসবুক, টুইটার হতে গুগল+ বেশি ব্যবহার করে সাচ্ছন্দ পাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.