যারা মহা বিশ্ব নিয়ে আগ্রহী তাদের জন্য আরেকটি বই। স্টিপেন হকিং এর Black Holes and Baby Universes and Other Essays বাংলা অনুবাদ। বইটি পড়ে পদার্থ বিজ্ঞান সম্পর্কে আরো কিছু ভালো ধারনা নিতে পারবেন। এখানে স্টিপেন হকিং এর শৈশব সম্পর্কে কিছু তথ্য দেওয়া আছে, তাই বুঝতে পারবেন বিজ্ঞানীদের ইচ্ছে কেমন থাকে, তাদের পরিবেশ কেমন থাকে ইত্যাদি।

Black Holes and Baby Universes and Other Essays  শিশু মহা বিশ্ব, কৃষ্ণ গ্রহ ও অন্যান্য রচনা by স্টিপেন হকিং  | Techtunes

বই টি সম্পর্কে একটু বলি, স্টিপেন হকিং এর বাল্য কাল সম্পর্কে কিছু কাহিনী দেওয়া আছে। ( দেখুন নিজের সাথে মিলে যায় কিনা, তাহলে অন্তত বলতে পারবেন আমার সাথে স্টিপেন হকিং এর মিল আছে জানছ তোরা?? সুতরাং আমার সাথে ফাইজলামি অফ icon razz শিশু মহা বিশ্ব, কৃষ্ণ গ্রহ ও অন্যান্য রচনা by স্টিপেন হকিং  | Techtunes ) । তার সেই বিখ্যাত ও দূরারগ্য রোগ Amyotrophic lateral sclerosis (ALS) ও তার অভিজ্ঞতা। তার বিখ্যাত বই A Brief History of Time এর সম্পর্কে কিছু সংখিপ্ত আলোচনা। মহাবিশ্ব উৎপত্তি সম্পর্কে ভিবিন্ন তত্ব। কৃষ্ণ গহবর ও মহা বিশ্বের উৎপত্তি। মহাবিশ্বের বর্তমান ও ভবিশ্যত । কৃষ্ণগ্রহের কনাবাদী বলবিদ্যা ও অন্যান্য থীওরি বা ধারনা ইত্যাদি।

ডাউনলোড লিঙ্কঃ http://www.mediafire.com/?31djjjw5nkga1j0

%E0%A6%9F%E0%A7%87%E0%A6%95%E0%A6%9F%E0%A7%81%E0%A6%87%E0%A6%9F%E0%A6%B8 শিশু মহা বিশ্ব, কৃষ্ণ গ্রহ ও অন্যান্য রচনা by স্টিপেন হকিং  | Techtunes

দেখুন প্রযুক্তির ব্লগ “টেকটুইটস” আপনাদের কোন কাজে আসে কিন। সবাইকে টেকটুইটস এ স্বাগতম। ধন্যবাদ সবাইকে

1. হিঃ হিঃ প্রোগ্রামিং রেখে আবার এসব:lol: অনেক সুন্দর একটি পোষ্ট উপহার দেওয়ার জন্য ধন্যবাদ:-)

• হা হা। আমি মাঝে মাঝে বিজ্ঞান ও প্রযুক্তি নিয়ে ও লিখি। সাইন্স ফিকশন তাহলে লিখব কি ভাবে বিজ্ঞান না জানলে?? প্রোগ্রামিং থেকে বিজ্ঞান মজার। 🙂

• আচ্ছা A Brief History of Time বই টির বাংলা সংস্করণ কি পাওয়া যাবে…

2. Jakir vai boi ta download koraselam………..kintu durvaggo, porta pare nai…………pdf file ta open hota password chaisa ja ame jane na……………apnar ke jana assa……………???

3. そのようなあなたの車として、またはほとんどの場合有形資産は、あなたの家は、ローンがあなたの家のセキュリティに対して提供されている担保として機能します。ローンのプロバイダは、債務者が金額を返済するために失敗した場合には、資産を購入することを余儀なくすることができます。