আসসালামু আলাইকুম, আশা করি সবাই ভাল আছেন, আল্লাহ এর রহমতে আমিও ভাল আছি। সবাইকে আজকের টিঊনটি পড়ার জন্য শুরুতেই ধন্যবাদ জানাচ্ছি।

আজকে আপনাদেরকে এমন একটি সাইট এর সাথে পরিচয় করিয়ে দেব যে সাইটে আপনি শুধু মাত্র ফেসবুক লাইক করে অথবা ইউটিউব ভিডিও দেখে ইনকাম করতে পারবেন।এ ছাড়া সাইটটি আফফিলি ইয়েট মার্কেটিং এর কাজে লাগবে।

এখান থেকে যেমন লাইক করে ইনকাম করতে পারবেন তেমনি চাইলে লাইক  করে ক্রয়ও করতে পারবেন।মাত্র দুই ডলার হলেই আপনি আপনার ডলার পেইজা অথবা পে পাল এর মাধ্যমে তুলতে পারবেন।এটি একশ’ পারসেন্ট বিশ্বাসযোগ্য সাইট।

সাইটটিতে কিভাবে কাজ করবেন এবং কিভাবে অ্যাকাউন্ট খুলবেন তা ভিডিও টিউটোরিয়াল এর মাধ্যমে দেখানো হয়েছে, আশা করি সবাই বুঝতে পারবেন।যাই হোক চলুন তাহলে ভিডিও টিউটোরিয়ালটা দেখে নেয়া যাক।

ভিডিও টিউটরিয়াল লিংক

আর এই সাইট থেকে ডলার ক্যাশ আউট করার জন্য পেইজা অ্যাকাউন্ট লাগবে। তাই দেখে নিতে পারেন কিভাবে  পেইজা অ্যাকাউন্ট খুলবেন অ্যান্ড ভেরিফাই করবেন। চলুন তাহলে ভিডিও টিউটরিয়াল টা দেখে নেয়া যাক।টিউটোরিয়ালটা ভাল লাগলে আমার চ্যানেলে সাবস্ক্রাইব করে রাখতে পারেন। আর এটা আমার ২য় ভিডিও টিউটোরিয়াল তাই ভুল গুলো সিরিয়াসলি নিবেন না আশা করি। আশা করি নেক্সট টাইম আরো ভাল করতে পারব ইনশাল্লাহ।

আর অবসর সময়ে ভাল কাজের জন্য বেশী করে বই পড়তে পারেন সেজন্য ডু মারতে পারেন আমার ইবুক শেয়ারিং সাইট এ।

বুক সাইট লিঙ্ক

তাহলে আজ এই পর্যন্তই।

 

 

 

comments

কোন কমেন্ট নেই

LEAVE A REPLY

Time limit is exhausted. Please reload the CAPTCHA.