পুরনো বছরের শেষভাগ আর নতুন বছরের শুরুর ভাগে এবার কেবলই মেলা আর মেলা। এলিফ্যান্ট রোডের মাল্টিপ্ল্যান কম্পিউটার সেন্টারের মেলা শেষে আগারগাঁও-এর বিসিএস কম্পিউটার সিটিতে হয়ে গেল সিটিআইটি ফেয়ার। এবার আগামীকাল থেকে প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে শুরু হতে যাচ্ছে কিউবি ল্যাপটপ ফেয়ার ২০১২।

প্রতিবারের মতোও এবারও থাকবে বিভিন্ন প্রযুক্তি পণ্যের পাশাপাশি মেলার প্রধান আকর্ষণ বিভিন্ন ব্র্যান্ডের সর্বশেষ মডেলের ল্যাপটপ। বহনযোগ্যতার সুবিধার কারণেই হোক অথবা কাজের সুবিধার জন্যই হোক, ল্যাপটপ কেনার জন্য অনেকেই অপেক্ষায় থাকেন এমনই কোনো ল্যাপটপ মেলার। এবারের মেলায়ও বিভিন্ন ব্র্যান্ডের ল্যাপটপ প্রদর্শনী থাকছে।

মেলার অন্যতম আকর্ষণ হচ্ছে ঘুরে ঘুরে পছন্দসই ল্যাপটপ কেনার পাশাপাশি বাড়তি সুবিধা ভোগ করা। আর তা হচ্ছে গিফট ও ডিসকাউন্ট কূপন। মেলা থেকে ফুজিৎসু, ডেল ও এইচপি নোটবুক কিনলেই থাকছে ৪ গিগাবাইট পেনড্রাইভ এবং একটি এক হাজার টাকার ডিসকাউন্ট কার্ড, যা পরবর্তীতে সনির যে কোনো শোরুম থেকে সনি সাইবার শট ডিজিটাল ক্যামেরা, ডিএসএলআর অথবা হ্যান্ডিক্যাম কেনার সময় ক্যাশ ১,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে।

কিউবি ল্যাপটপ ফেয়ার ২০১২ উপলক্ষে ক্রেতাদের জন্য এই অফার ঘোষণা করেছে কম্পিউটার সোর্স। তাই আজই রেডি হয়ে যান। পছন্দের ব্র্যান্ড ও মডেলের ল্যাপটপটি বাছাই করে কেনার ও একই সঙ্গে দু’টি গিফট জেতার এখনই উপযুক্ত সময়।

মেলা আগামীকাল ১২ থেকে ১৪ই জানুয়ারি পর্যন্ত চলবে। মেলার প্রবেশ টিকিটের উপরও রয়েছে আরেকটি নোটবুক জেতার সম্ভাবনা!

comments

2 কমেন্টস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.