সবাই কেমন আছেন? আশাকরি ভালই আছেন। আজকে আমি পোস্ট করব একটা সফটওয়্যার নিয়ে। সফটওয়্যারটার নাম আমরা অনেকেই জানি আবার অনেকেই জানিনা। সফটওয়্যার টার নাম হল Codon Usb Virus Scan । এই সফটওয়্যারটা ব্যাবহার করলে আপনি যখন আপনার কম্পিউটারের ইউএসবি পোর্টে কোন কিছু ঢোকাবেন, যেমন মেমোরি পেনড্রাইভ তখন এটি স্ক্যান করে নিবে। আমরা যারা ইন্টারনেট চালাই তাদের জন্নও খোব দরকারি কারন মোডেমও ভাইরাস থাকে ।

এই সফটওয়্যারটা যদি আপনার কম্পিউটারে ইন্সটল করা থাকে তাহলে আপনার কম্পিউটারে ভাইরাস ডুকতে পারবেনা । যদি ভাইরাস থাকে তাহলে বলে দিবে যে আপনার কম্পিউটারে ভাইরাস আছে । আজকাল আমদের কম্পিউটার ভাইরসের আক্রমনে নষ্ট হয়ে যায় । আমরা বুজতেই পারিনা যে আমদের কম্পিউটারে ভাইরাস আছে যদি আপনার কম্পিউটারে এটা ইন্সটল করা থাকে তাহলে আর চিন্তা নেই আপনার কম্পিউটারে ভাইরাস ডোকতে পারবেনা । আমি আপনাদের বলব যে সবাই এই সফটওয়্যারটি ব্যাবহার করেন আর আপনার কম্পিউটারকে ভাইরাস থেকে রক্ষা করেন । তাহলে আর দেরি কেন এখনি ডাউনলোড করেন ফেলেন । আর আপনার কম্পিউটারকে বাঁচান ।


ডাউনলোড করুন এখান থেকে

comments

3 কমেন্টস

  1. আস সালামু আলাইকুম। খুলনার এস.কে সাব্বির ওরফে টেকনো সাব্বির-এর প্রতারনায় ৩০ ডলারের সমপরিমান টাকা এবং রেজিঃ ফির টাকা হারিয়েছি। এ ধরনের মানব ভাইরাস থেকে বাচার মত স্ক্যানারের কথা জানা থাকলে দয়া করে জানাবেন। দরকারী পোষ্টের জন্য অনেক অনেক ধন্যবাদ।

  2. software download হয় না। আমার মনে হয় আপনারা যা লিখেন সব সঠিক না

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.