‘ওকাপিয়া সুপার অফার’ নামে ২৭ দিনের প্রমোশনাল ক্যাম্পেইন শুরু করেছে দেশীয় হ্যান্ডসেট প্রতিষ্ঠান ওকাপিয়া। আগামী মঙ্গলবার থেকে শুরু হয়ে ১১ সেপ্টেম্বর ঈদুল আজহার আগের দিন পর্যন্ত এ অফার চলবে।

আজ রোববার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানায় ওকাপিয়া।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ক্যাম্পেইন চলাকালে ওকাপিয়ার গ্রাহকরা প্রতিদিন একটি ডিপ ফ্রিজ এবং ১০০টি টি-শার্ট জেতার সুযোগ পাবেন। লটারির ভিত্তিতে বিজয়ীদের নির্বাচিত করা হবে। ওকাপিয়া কর্তৃপক্ষ ৭২ কর্মঘণ্টার মধ্যে নির্দিষ্ট দিনের বিজয়ী ঘোষণা করবে এবং এসএমএসের মাধ্যমে বিজয়ীদের জানানো হবে।

অফারে অংশগ্রহণের জন্য ক্রেতাদের ক্রয়কৃত ওকাপিয়া মোবাইল হতে ৬৯৬৯ নম্বরে এসএমএস পাঠাতে হবে। বিজয়ী ক্রেতারা যে দোকান থেকে ওকাপিয়া মোবাইল কিনেছেন, সেই দোকান থেকে অথবা ওকাপিয়া কর্তৃক নির্ধারিত দোকান/স্থান থেকে পুরস্কার গ্রহণ করতে পারবেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, বিজয়ীরা বিজয়ী ঘোষণার এসএমএস পাওয়ার ৭২ ঘণ্টার মধ্যে ওকাপিয়া কর্তৃপক্ষকে নাম, ঠিকানা, মেমো নং এবং ভোটার আইডি কার্ডের ফটোকপি ইত্যাদি প্রদান না করলে উক্ত বিজয়ী/বিজয়ীদের বাতিল ঘোষণা করা হবে। এ ছাড়া সাতদিনের মধ্যে পুরস্কার গ্রহণ না করলেও তা বাতিল বলে গণ্য হবে।

এই ক্যাম্পেইন চালু হওয়া প্রসঙ্গে ওকাপিয়া মোবাইল বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক মো. তফাজ্জল হোসেন বলেন, ‘বাংলাদেশে অন্যতম ধর্মীয় উৎসব হচ্ছে ঈদুল আজহা। আমরা আমাদের গ্রাহকদের সব সময় চেষ্টা করি বেশি কিছু দিতে। ওকাপিয়া সুপার অফার গ্রাহকদের জন্য তেমনই কিছু।’

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.