আইওএস, এন্ড্রয়েড, পিসি ইত্যাদি প্ল্যাটফর্মে জনপ্রিয় গেইম Angry Birds এর নতুন সংস্করন Angry Birds Rio মুক্তি পেল মাত্র দু’সপ্তাহ আগে। মুক্তি পাওয়ার মাত্র দশ দিনের মাথায় দশ মিলিয়ন বারের বেশি ডাউনলোড হয়েছে বিভিন্ন প্ল্যাটফর্ম এ ব্যাপক জনপ্রিয় এই গেইমটি। আর এই এপ্রিলেই মুক্তি পাচ্ছে Rio নামক এনিমেশন চলচ্চিত্র। জনপ্রিয় এনিমেশন চলচ্চিত্র Ice Age এর নির্মাতা প্রতিষ্ঠান থেকে মুক্তি পেতে যাচ্ছে এটি।

Angry-Birds-Rio Angry Birds গেইমের প্রথম ভার্শনটি বিভিন্ন প্ল্যাটফরমে ১০০ মিলিয়নের বেশি বার ডাউনলোড হওয়া এই গেইমের নতুন ভার্শনের জন্য সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছিলো। আর দশ দিনে দশ মিলিয়ন বার ডাউনলোড হওয়া গেইমটি মোবাইল গেমিং এর জগতে নিজের শক্ত অবস্থানের কথায় তুলে ধরছে। Angry Birds এর নির্মাতা প্রতিষ্ঠান Rovio কিছু দিন আগে ফেইসবুকে গেইমটি নিয়ে আসার ঘোষনা দিয়েছে। এই মাসেই হয়তো গেইমটি আমরা ফেইসবুকে পাবো। গেইমটির ট্রেইলার দেখতে পারেন নিচের ভিডিওতেঃ

তবে শুধু গেইমের মাঝেই থেমে নেই এই পাখিগুলো। এবার তাদের নিয়ে তৈরি হচ্ছে চলচিত্র। 20th Century Fox এর পক্ষ থেকে আসছে ‘Rio’ নামক একটি কমেডি এনিমেশন মুভি। এপ্রিলের ৮ থেকে ১৫ তারিখের মধ্যে বিশ্বজুড়ে মুক্তি পেতে যাচ্ছে। মুভিটির ট্রেইলার দেখতে পারেন নিচে।

UK তে ৮ তারিখ মুক্তি পাচ্ছে আর ১০ তারিখ রবিবার এ থিয়েটার এ গিয়ে দেখার ইচ্ছা আছে 😀 আর Angry Birds Rio ইতোমধ্যে খেলা শুরু করলাম আমার এন্ড্রয়েড ফোনে। ভালই লাগছে এখন পর্যন্ত 🙂

comments

2 কমেন্টস

  1. মুভি গেইম দুটাই আনেক মজার তবে বাচ্ছারা সব চেয়ে বেশি মজা পাবে………ধন্যবাদ

    • গেইমটি বাচ্চাদের চাইতে বড়রাই বেশি খেলে 🙂 আর এনিমেশন মুভিগুলোকে কার্টুন হিসেবে বিবেচনা করা উচিত নয়। কারন, সবগুলোতেই সুন্দর একটি কাহিনী থাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.