রাত পহালেই চলে আসল পহেলা ববৈশাখ। পহেলা বৈশাখ আসবে আর বন্ধুদের এসএমএস দিয়ে শুভেচ্ছা জানাব না তা কি হয় ?? আর তাই পহেলা বৈশাখ উপলক্ষে আপনার প্রিয়জনকে এসএমএস পাঠান খুব সহজে। আর তাই নিয়ে এসেছি অসাধারণ একটি এন্ড্রয়েড এপপ্স। প্রিয় এসএমএস গুলো নিয়ে সাজানো হয়েছে এই  এন্ড্রয়েড এপপ্সটি। আর সব গুলো এসএমএস ইংরেজী বর্ণ দিয়ে লেখা বাংলা এসএমএস। যা  খুব সহজেই আপনি আপনার বন্ধুকে এসএমএস গুলো পাঠাতে পারবেন। এপপ্সের সাইজও বেশী না মাত্র ১.৫ এমবি যা থ্রিজির যুগে ডাউনলোড করতে ৩০ সেকেন্ড এর বেশী সময় লাগবে না।

যা যা আছেঃ

* পহেলা বৈশাখের ইতিহাস

* বাংলা এসএমএস

সুবিদা সমূহঃ

* এই এপপ্সটিতে দেওয়া যে এসএমএস টি আপনার পছন্দ হবে, সে এসএমএসটির উপর ক্লিক করলে এসএমএস টি আপনার ম্যাসেজ বক্সে চলে যাবে। আর সহযেই কোন ঝামেলা ছাড়া আপনি আপনার বন্ধুর নাম্বার লিখে পাঠিয়ে দিতে পারবেন।

* এসএমএস গুলো সাজিয়ে লেখা হয়েছে যার ফলে আপনাকে আর কোন কিছুই করতে হবে না। শুধু নাম্বার লিখে বন্ধুকে পাঠিয়ে দিলেই হবে।

* এপপ্সটি সম্পূর্ণ বিজ্ঞাপন ঝামেলা মূক্ত। অর্থাৎ আপনার মোবাইলে নেট কানেকশান চালু থাকলে কোন প্রকার বিজ্ঞাপন আপনার সামনে আসবে না।

* এপপ্সটি সাইজও বেশী না মাত্র ১.৫ এমবি। যা যে কোন এন্ড্রয়েড ভার্সনেই চলবে।

এপপ্সটি প্লে স্টোর থেকে ডাউনলোড করতে সার্চ বক্সে গিয়ে “ Pohela Boishakh SMS” অথবা শুধু “ Pohela ” লিখুন। এবার চার্চ দিন আর মূহূর্তেই এপপ্সটি চলে আসবে আপনার সামনে। এবার ইনস্টল করে নিন মাত্র ১.৫ এমবির এপপ্সটি।

অথবা https://play.google.com/store/apps/details?id=pohela.boishakh.sms&hl=en লিঙ্কে ক্লিক করে প্লে স্টোরে যান ।

কথা দিলাম এপপ্সটি আপনাদের অনেক ভালো লাগবে।

শেয়ার করে অন্যকে জানার সুযোগ করে দিন।

 

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.