‘টুয়েন্টি মোস্ট প্রমিজিং ইউটিলিটিজ টেকনোলজি সলিউশন প্রভাইডারস-২০১৬’ এর একটি প্রতিষ্ঠান হিসেবে এনকেসফটকে স্বীকৃতি দিয়েছে যুক্তরাষ্ট্রের তথ্য প্রযুক্তি ভিত্তিক ম্যাগাজিন সিআইও রিভিউ। ১৯৯৭ সালে ইউটিলিটি খাতে বিভিন্ন সমস্যার উদ্ভাবনী সমাধান দেয়ার জন্য যুক্তরাষ্ট্রে প্রবাসী জন শাখাওয়াত চৌধুরী প্রতিষ্ঠা করেন এনকেসফট। এনকেসফটকে স্বীকৃতি দেয়া প্রসঙ্গে সিআইও রিভিউয়ের ব্যবস্থাপনা সম্পাদক যিভান জর্জ জানান, ‘আমরা গর্বের সাথে জানাচ্ছি যে টুয়েন্টি মোস্ট প্রমিজিং ইউটিলিটিজ টেকনোলজি সলিউশন প্রোভাইডারস ২০১৬ এর একটি প্রতিষ্ঠান এনকেসফট। প্রতিষ্ঠানটি নিয়মিতভাবে গ্রাহকদের উদ্ভাবনী সমাধান দিয়ে আসছে।’

তিনি আরো জানান, ‘ এনকেসফট গ্রাহকদের ব্যবসা প্রক্রিয়া উন্নত করার জন্য বিশ্বমানের উদ্ভাবনী প্রক্রিয়া এবং সমাধান দিয়ে থাকে।’ এনকেসফটকে স্বীকৃতি দেয়ার পাশাপাশি প্রতিষ্ঠানটি নিয়ে একটি দীর্ঘ নিবন্ধ প্রকাশ করেছে সিআইও রিভিউ ম্যাগাজিন।

এনকেসফটকে সেরা বিশে রাখার প্রধান কারণ প্রতিষ্ঠানটির পণ্য আইমিট । আইমিট একটি যোগাযোগ ব্যবস্থা যেখানে একদল স্বাধীন ব্যবহারকারী উম্মুক্ত যোগাযোগ, নির্দিষ্ট চিন্তাভাবনা, ধারণা এবং বিশ্বাস শেয়ার করে। তারা একটি নির্দিষ্ট লক্ষ্যে কাজ করে থাকে। এনকেসফট স্মার্টার ইউলিটি সেবা দিয়ে থাকে। এ সেবার আওতায় একই উৎস থেকে ইউটিলিটি ক্ষেত্রে তথ্যকে রূপান্তর করে স্মার্ট গ্রিড, স্মার্ট হোম, স্মার্ট মিটার, স্বয়ংক্রিয়ভাবে বিতরণ এবং টেলিকমিউনিকেশনের কাজ করে থাকে।

এনকেসফটের আরেকটি সেবা অনলাইন প্রজেক্ট ব্যবস্থাপনা সফটওয়্যার এনপ্রজেক্ট। এ সফটওয়্যারের আওতায় একসাথে একাধিক প্রজেক্ট যুক্ত এবং সমন্বয় করে থাকে। এতে ইস্যু ব্যবস্থাপনা, ড্যাশবোর্ড এবং রিপোর্টিং টুলস সুবিধার মাধ্যমে গ্রাহকদের কর্মক্ষেত্রে সুবিধা দেয়া হচ্ছে।

এনকেসফটের আরেকটি সেবা এনবিলিং। এ সেবার মাধ্যমে পরবর্তী প্রজন্মেও বিলিং সেবা দেয়া হয়ে থাকে। এ সেবার মাধ্যমে গ্রাহক এবং ইন্টারনেট সেবা  প্রদানকারীদের সাথে অর্ডার গ্রহণ, অ্যাকাউন্ট, প্যাকেজের বিস্তারিত এবং রিপোর্ট প্রতিক্রিয়া দেখানো হয়।

 

 

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.