সবাই কেমন আছেন? আশা করি খুবই ভালো আছেন।আমরা অনেকেই আজকাল এডসেন্স একাউন্ট এর জন্য এপ্লাই করেও পাচ্ছি। বিভিন্ন কারনে এডসেন্স একাউন্ট একাউন্ট পাওয়া আজকাল যথেস্ট কঠিন হয়ে গেছে। বেশ কয়েকবার চেস্টা করেও এডসেন্স একাউন্ট না পেয়ে শেষে আমি চিটিকা’র দারস্থ হই। আজকে মনটা খুবই ভালো কারন গতকাল চিটিকা থেকে পেমেন্ট পেলাম আমার ভেরিফাইড পেপাল একাউন্টে। আমার একটি ব্লগস্পট সাইট আছে, আর এই সাইটেই আমি চিটিকার এডগুলি দিয়েছি,যখন ভিজিটর আমার সাইটে প্রবেশ করে চিটিকার দেওয়া এ্যাডগুলোতে ক্লিক করেছে তখনি আমার একাউন্ট এ টকা জমা হয়েছে।

আমার এই ব্লগস্পট সাইটে এডসেন্স এর এ্যাড দেওয়ার জন্য অনেক চেষ্টা করেছি,কিন্তু প্রাইমারী ডোমেইন না থাকায় এবং সাইট টি নতুন বিধায় এডসেন্স আমাকে তার একাউন্টই খুলতে দেয় নাই,প্রায় ১০-১২ বার এর মত আমি চেষ্টা করেছি এডসেন্স একাউন্ট খোলার জন্য কিন্তু কোন লাভ হয়নি,তাই বিকল্প ব্যাবস্থা হিসেবে চিটিকাকে বেছে নেই এবং সাথে সাথে চিটিকা.কম এ একটি একাউন্ট খুলে সেখান থেকে এ্যাড নিয়ে আমার ব্লগস্পট সাইটে সেট করে দেই,এরপর দিনে দিনে সামান্য পরিমান করে টাকা আমার একাউন্ট জমা হতে থাকে।আর সেই সকল জমাকৃ্ত টাকাই গতকাল আমার পেপাল এ পার করি।

যখন পেপাল ইমেইল টি CHITIKA.COM এ যোগ করলাম তখন খুবই ভয় হচ্ছিল যে টাকা পার হবে কি হবে না,আমি দুপুর 12:34pm এ চিটিকায় পেপাল ইমেইল যোগ করি এবং 03:00pm এ আমার ইমেইল এ মেসেজ আসে,আমাকে জানানো হয় আমরা আপনার পেপাল এ $১৩৭ পাঠিয়েছি।আমি সাথে সাথে পেপাল এ লগইন করে দেখি সত্যই আমার একাউন্ট $১৩৭ জমা হয়েছে।আমি এতদিন যাবত খুবই হতাসার মাঝে ছিলাম যে আমি মনে হয় কনোদিনই এডসেন্স একাউন্ট খুলতে পারব না আর আমার অয়েব থেকে ইনকামও হবে না কোনদিন,হ্যা এডসেন্স একাউন্ট খুলতে পারি নাই ঠিকই তবে এডসেন্স এর বিকল্প চিটিকা আমাকে অয়েব সাইট থেকে ইনকাম এর জন্য নতুন ভাবে প্রেরনা জাগিয়েছে,তাই চিটিকার কাছে আমি চির কৃতজ্ঞ।

আমার পেপাল এর পেমেন্টপ্রফ নিচে দেওয়া হলঃ-
Paypal+chitika paymentproof

comments

18 কমেন্টস

  1. হুমম … $ ১৩৭.৮৯ US ডলার ! সত্যি অবিশ্বাস্য 😕 তবে প্রশ্ন হলো এত টাকা জমটা কত সময় লেগেছে?

    [ অফটপিকঃ ওই মিয়া আপনে তো অহন দেখতাছি আঙ্গুল ফুলা কলাগাছ .. মিষ্টি কই 😛 ]

  2. ভাই আমার সাইটে আমি চিটিকার এড দিতে চাই । প্রতি ক্লিকে কত সেন্ট দেয় ? কমপক্ষে কত ডলার তুলা যায়।

  3. কী ভাবে আমি চিটিকা েথকে এ্যাড নিবো ও রেজিেষ্ট্রশন করবো??
    সাহায্য করূন

  4. আস সালামু আলাইকুম। পেমেন্ট পেয়ে আমাদেরকে পোষ্ট শেয়ার করেছেন- এজন্যই আন্তরিক ধন্যবাদ।অনেকে আছেন ভিজিটর বাজানোর জন্য/নিজেকে প্রকাশের জন্য ভুয়া সাইটের পোষ্ট করেন। যা কখনই ঠিক না বলে আমি মনে করি। খুলনার টেকনো সাব্বির বিডি ফ্রি-ল্যান্সারের নামে রেজিঃ ফি বাবদ ১০০০/- টাকা হাতিয়ে নিয়ে আমাকে বোকা বানিয়েছে। আর হতিয়ে নিয়েছে ডলার দেয়ার টাকা।সাবধান থাকবেন টেকনো সাবিব্ব প্রতারক থেকে।

  5. vai jan paypal e account khola to pray osombob.onno kono country dile to PAN number chay.account kholar ekta sohoj poth bole dile kritoggo thakbo.

  6. ভাই পেপল এ একাউন্ট কিভাবে খুলব একটু
    বলবেন?

  7. ভাই আমি কিভাবে চিতিকাতে অ্যাড সেট করব তা যদি একটু জানিয়ে দেন তবে উপকার হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.