আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশা করি ভালো। অনেকদিন পর টিউন করতে বসলাম। আসলে আজকাল তেমন সময় পাইনা। আমি হঠাত করে দারূণ একটি এন্ড্রয়েড এপের সন্ধান পেলাম যা খুব উপকারি। তাই ভাবলাম আপনাদের সাথে শেয়ার করি। আজ আমি আপনাদের এমন একটি অ্যাপ উপহার দিব যা পেয়ে আপনাদের মন খুশিতে নাচতে থাকবে। এখন থেকে ফ্রি কল করতে পারবেন যেকুন মোবাইল নাম্বারে। ইন্টারনেট থেকেই কল করা যাবে। আপনি এপটি ডাউনলোড করে মোবাইল নাম্বার দিয়ে রেজিষ্ট্রেশন করুন। তাহলে পাবেন ৪০ ক্রেডিট=২০মিনিট যা দিয়ে আপনি যেকোন নাম্বারে কথা বলতে পারবেন। ক্রেডিট শেষ হলে চিন্তা নেই ফ্রি ক্রেডিট ইয়ার্ণ করতে পারবেন। আপনি নিজেই দেখুন।

অ্যাপটির বৈশিষ্ট্যঃ
১ঃগ্রুপ মেসেজিং করতে পারবেন।
২ঃএন্ড্রয়েডের নতুন ভার্সন মাশ্ম্যালোতেও ভালো কাজ করবে।
৩ঃকলের মান এবং ক্ষমতা অনেক ভালো
৪ঃএন্ড্রয়েড এবং আইওএস এও ভালো কল হয়।
৫ঃফিক্সেড ডায়েল-প্যাড।
৬ঃফিক্সড রেফারাল বোনাস পয়েন্ট।
৭ঃফিক্সড মেসেজিং অন্য যে কুন ফোণ।
৮ঃমাইক্রোফোন ইসু এছাড়াও আরোও অনেক কিছু যা আপনারা নিজেরাই দেখে নিয়েন।

অ্যাপটির কয়েকটি স্কিনশট নিচে দেয়া হলঃ
প্রথমে অ্যাপটিতে ঢুকলেই নিচের ছবির মত আসবে যেখানে ভাষা নির্বাচন করতে বলা হবে। আপনি যে ভাষাটি ভালো বোঝেন সিটি নির্বাচন করুন। যেহেতু বাংলা ভাষা নেই সেহেতু ইংলিশ দিতে পারেন।

ভাষা নির্বাচন হয়ে গেলে ফোন নাম্বার চাইবে নিচের ছবির মত আপনি যে নাম্বার দিয়ে একাউন্ট করতে চান সেটা দিয়ে দিন। সেই ফোন নাম্বার যদি আপনার ফোনেই থাকে তাহলে স্বয়ংক্রিয় ভাবে একাউন ভেরিফাই হয়ে যাবে। আর যদি অন্য মোবাইলে থাকে তাহলে মেসেজে একটা কোড যাবে সেটি সাবমিট করতে হবে।

তারপর আপনাকে লিংক নির্বাচন করতে বলা হবে নিচের ছবির মত যে আপনি নারী না পুরুষ।

তারপর বলা হবে আপনার পেশা কি নিচের ছবির মত। আমি যেহেতু এখনও শিক্ষার্থী তাই আমি অটাই দিয়েছি। আপনি যা করেন তাই দিবেন। আপনার বয়স নির্বাচন করতে হবে। বয়স নির্বাচন হয়ে গেলে ডায়েল-প্যাড আসবে আর আপনি কল করতে পারবে। আশা করি সবাই বুঝতে পেরেছেন। এই অ্যাপটি এর আগে কেউ আপনাদের সাথে শেয়ার করেছে কিনা জানিনা। তবে আমি প্রথম শেয়ার করছি। কারো প্রয়োজন মনে হলে ডাউনলোড করতে পারেন। Software Name: Nanu-free calls for everyone.Apk
অলে-স্টোর থেকে ডাউনলোড করতে এখানে যান
প্লে-স্টোর থেকে ডাউনলোড করতে কুন সমস্যা হলে এপটি নিচে থেকে ডাউনলোড করতে পারেন।
Download: Nanu-free calls for everyone

আশা করি Softwareটি সবার ভালো লাগবে। আপনাদের যদি কারো পছন্দের গেম,অ্যাপ থেকে থাকে রিকোয়েষ্ট করতে পারেন আমি যথা সম্ভব আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করব। আপনারা আমার জন্য দোয়া করবেন।ভালো থাকবেন সবাই। ধন্যবাদ

বাংলাদেশের সকল সিমের অফারসমুহ সবার আগে জানতে এবং বিভিন্ন টিপস ট্রিকস পেতে ভিজিট করুন আমাদের সাইট Runbd24.Com

comments

কোন কমেন্ট নেই

LEAVE A REPLY

Time limit is exhausted. Please reload the CAPTCHA.