দেশী ওয়ার্কার ডট কম এর নাম দিয়েই হয়তো অনেকটুকু বুঝে নিতে পারছেন, তবুও বলি- দেশী ওয়ার্কার ডট কম বাংলাদেশ থেকে পরিচালিত বাংলা ভাষাভাষীদের জন্য সর্ব প্রথম এবং সর্ব বৃহৎ অনলাইন জব প্লেস। অসংখ্য কাজদাতা এবং কর্মীর এক অপূর্ব সমন্বয় এই দেশী ওয়ার্কার ডট কম।

কিভাবে শুরু করবেন?

প্রথমেই সদস্য হয়ে নিন। মাত্র ৩ টি তথ্য প্রদানের মাধ্যমে কয়েক সেকেন্ডের মধ্যেই আপনি সদস্য হতে পারবেন। আপনি কাজদাতা/কাজগ্রহীতা হিসেবে সদস্য হতে পারেন।

এরপর কি করবেন?

আপনি কাজদাতা হোন বা ওয়ার্কার হোন, সর্বপ্রথম আপনার প্রোফাইলটি আপডেট করে নিন। ওয়ার্কার হিসেবে আপনি যে যে বিষয়ে দক্ষ তা উল্লেক করুন।

কিভাবে কাজ পাবেন?

বিভিন্ন ক্যাটেগরীতে অসংখ্য কাজ আপনার জন্য অপেক্ষা করছে। আপনার পছন্দমতো কাজ এ ক্লিক করে বিস্তারিততে গিয়ে কাজের বিবরনটি ভালোভাবে পড়ুন, সময় এবং টাকার বিষয়টিও খেয়াল করুন। সব মিলিয়ে আপনার জন্য সুবিধাজনক হলে বিড করুন।

কাজাদাতারা কি করবেন?

নতুন জব পোষ্টের সময় বিবরনটি বিশদভাবে লিখুন যেন সাধারন ব্যবহারকারীগন সহজেই বুঝতে পারেন। “প্রয়োজনে গোপন” বার্তার সাহায্য নিন। কাজ ভালো হলে ওয়ার্কার রেটিং দিন এবং টাকা পরিশোধ করুন।

কিভাবে লেনদেন হবে?

কাজাদাতা গন পেপাল, এলার্টপে, ব্যাংক, ক্যাশ, ফ্লেক্সী এই ৫ মাধ্যমে একাউন্টে টাকা জমা করতে পারবেন, প্রয়োজনে ব্যবহার করতে পারবেন, ওয়ার্কারকে টাকা পরিশোধ করতে পারবেন।

ওয়ার্কারগন তার অর্জিত টাকা ব্যাংক, ক্যাশ, ফ্লেক্সী এই ৩ মাধ্যমে উত্তোলন করতে পারবেন।

দেশীওয়ার্কার ডট এর সুবিধাবলী কিকি?

১. সম্পুর্ন দেশী সাইট

২. বাংলা এবং ইংরেজী দুই ভাষা ব্যবহারের সুযোগ।

৩. টাকাতে লেনদেনের সুযোগ।

৪. সর্বনিম্ন ১০০ টাকা থেকেই উত্তোলনের সুযোগ।

৫. নতুন এবং অনিভজ্ঞদেরও কাজের সুযোগ।

৬. সহজ এবং ব্যবহার বান্ধব।

৭. আন্তর্জাতিক মানের সকল সুবিধা যুক্ত।

সাইটের ঠিকানাঃ http://www.deshiworker.com/

comments

15 কমেন্টস

  1. ডারুন একটি সাইট। সাইট টি আমার খুব ভালো লেগেছে।

  2. I simply want to tell you that I am beginner to blogging and site-building and honestly liked this blog site. Likely I’m likely to bookmark your blog . You definitely have good writings. Thanks a bunch for sharing your webpage.

  3. *omg! can’t imagine how fast time pass, after August, ber months time already and Setempber is the first Christmas season in my place, I really love it!

  4. hey there and thank you for your information – I have definitely picked up something new from right here. I did however expertise a few technical points using this web site, as I experienced to reload the site lots of times previous to I could get it to load correctly. I had been wondering if your hosting is OK? Not that I’m complaining, but sluggish loading instances times will sometimes affect your placement in google and could damage your high-quality score if advertising and marketing with Adwords. Anyway I am adding this RSS to my e-mail and could look out for a lot more of your respective intriguing content. Ensure that you update this again soon..

  5. hi!,I really like your writing so a lot! percentage we keep up a correspondence more approximately your article on AOL? I need a specialist on this space to solve my problem. Maybe that is you! Taking a look forward to look you.

  6. I carry on listening to the reports lecture about receiving boundless online grant applications so I have been looking around for the top site to get one. Could you advise me please, where could i acquire some?

  7. এখনই সচেতন হোন এবং সচেতন করুন!

    আপনার ও আপনার পরিবারের অথবা প্রিয়জন কে উপহার দেয়ার জন্য এখুনি Medicare Pain Cure Package টি ‘বুক’ করুন।
    Medicare Pain Cure Package only at 1500 TK.

    This package include:

    1.Lumbar roll
    2.Cervical pillow
    3.Medicare health card.

    Call for details – (01795405475)

    আমাদের অনেককেই অফিস বা ব্যাবসা ক্ষেত্রে দীর্ঘক্ষণ চেয়ারে বসে(Computer work & normal work)জব করেন।এ চেয়ারে বসে থাকার দরুন দীর্ঘমেয়াদি সমস্যা হল কোমর ব্যথা ও ঘাড়ে ব্যথা। দীর্ঘক্ষণ চেয়ারে বসে জব করেন,কিন্তু কোমর বা ঘাড়ে ব্যথা হয়নি এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর।

    টেলিভিশনে সন্ধ্যা থেকেই শুরু হয় ধারাবাহিক নাটক। এ-চ্যানেল ও-চ্যানেল ঘুরে চলতেই থাকে। বাড়ির জ্যেষ্ঠ সদস্যরাও রাত পর্যন্ত বেশ জমিয়ে দেখেন সেগুলো। এভাবে একটানা ঘণ্টার পর ঘণ্টা বসে থেকে থেকে একসময় কোমর ধরে আসে। কিন্তু টেলিভিশনের সামনে থেকে আর ওঠা হয় না। আবার সেই সকালে অফিসে ঢুকে ফাইলে মুখ গুঁজে কিংবা কম্পিউটারের সামনে দীর্ঘক্ষণ বসে থাকতে থাকতেও ব্যথা হয় কোমরে।

    শক্ত সমান বিছানায় এক বালিশে চিত হয়ে ঘুমাবেন।ঘাড় যাতে বালিশ(Cervical Pillow) দিয়ে সাপোর্ট দেয় সে ব্যাপারে খেয়াল রাখবেন। প্রয়োজন মনে করলে বালিশ নিচে টেনে নামিয়ে নেবেন বা কম উচ্চতার বালিশ ব্যাবহার করবেন।ঘাড় সামনে ঝুকিয়ে বেশিক্ষন কাজ করবেন না,কাজের জায়গায় চেয়ার টেবিল এমন ভাবে রাখবেন যাতে ঘাড় সামনে না ঝুকিয়ে কাজ করতে পারেন।মাঝে মাঝে ঘাড়ের ব্যায়াম করে নেবেন।

    কোমর ব্যথা এড়াতে
    *বসার সময় কোমর সুরক্ষিত থাকে, এমনভাবে বসতে হবে।
    *চেয়ারে Lumbar Roll ব্যাবহার করে মেরুদণ্ড কে সোজা রেখে কোমর ব্যথা থেকে রক্ষা পাওয়া যেতে পারে।
    *চেষ্টা করবেন ২-৩ ঘণ্টা বসে কাজ করার পর ১০-১৫ মিনিটের জন্য হালকা হাটাচলা করে নিতে।
    PRICE:
    MEDICARE LUMBAR ROLL-500TK
    MEDICARE CERVICAL PILLOW-1000TK
    For details plz. Visit…………..
    http://dhakacity.olx.com.bd/medi-care-pain-cure-package-iid-668855469

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.