দেশী ওয়ার্কার ডট কম এর নাম দিয়েই হয়তো অনেকটুকু বুঝে নিতে পারছেন, তবুও বলি- দেশী ওয়ার্কার ডট কম বাংলাদেশ থেকে পরিচালিত বাংলা ভাষাভাষীদের জন্য সর্ব প্রথম এবং সর্ব বৃহৎ অনলাইন জব প্লেস। অসংখ্য কাজদাতা এবং কর্মীর এক অপূর্ব সমন্বয় এই দেশী ওয়ার্কার ডট কম।

কিভাবে শুরু করবেন?

প্রথমেই সদস্য হয়ে নিন। মাত্র ৩ টি তথ্য প্রদানের মাধ্যমে কয়েক সেকেন্ডের মধ্যেই আপনি সদস্য হতে পারবেন। আপনি কাজদাতা/কাজগ্রহীতা হিসেবে সদস্য হতে পারেন।

এরপর কি করবেন?

আপনি কাজদাতা হোন বা ওয়ার্কার হোন, সর্বপ্রথম আপনার প্রোফাইলটি আপডেট করে নিন। ওয়ার্কার হিসেবে আপনি যে যে বিষয়ে দক্ষ তা উল্লেক করুন।

কিভাবে কাজ পাবেন?

বিভিন্ন ক্যাটেগরীতে অসংখ্য কাজ আপনার জন্য অপেক্ষা করছে। আপনার পছন্দমতো কাজ এ ক্লিক করে বিস্তারিততে গিয়ে কাজের বিবরনটি ভালোভাবে পড়ুন, সময় এবং টাকার বিষয়টিও খেয়াল করুন। সব মিলিয়ে আপনার জন্য সুবিধাজনক হলে বিড করুন।

কাজাদাতারা কি করবেন?

নতুন জব পোষ্টের সময় বিবরনটি বিশদভাবে লিখুন যেন সাধারন ব্যবহারকারীগন সহজেই বুঝতে পারেন। “প্রয়োজনে গোপন” বার্তার সাহায্য নিন। কাজ ভালো হলে ওয়ার্কার রেটিং দিন এবং টাকা পরিশোধ করুন।

কিভাবে লেনদেন হবে?

কাজাদাতা গন পেপাল, এলার্টপে, ব্যাংক, ক্যাশ, ফ্লেক্সী এই ৫ মাধ্যমে একাউন্টে টাকা জমা করতে পারবেন, প্রয়োজনে ব্যবহার করতে পারবেন, ওয়ার্কারকে টাকা পরিশোধ করতে পারবেন।

ওয়ার্কারগন তার অর্জিত টাকা ব্যাংক, ক্যাশ, ফ্লেক্সী এই ৩ মাধ্যমে উত্তোলন করতে পারবেন।

দেশীওয়ার্কার ডট এর সুবিধাবলী কিকি?

১. সম্পুর্ন দেশী সাইট

২. বাংলা এবং ইংরেজী দুই ভাষা ব্যবহারের সুযোগ।

৩. টাকাতে লেনদেনের সুযোগ।

৪. সর্বনিম্ন ১০০ টাকা থেকেই উত্তোলনের সুযোগ।

৫. নতুন এবং অনিভজ্ঞদেরও কাজের সুযোগ।

৬. সহজ এবং ব্যবহার বান্ধব।

৭. আন্তর্জাতিক মানের সকল সুবিধা যুক্ত।

সাইটের ঠিকানাঃ http://www.deshiworker.com/

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here