ইজি আর্নে এখন বিকাশ পেমেন্ট যোগ হচ্ছে…সাথে থাকছে আরও বেশি ইনকামের কাজ।ইজি আর্ন দিয়েই এখন অনলাইনে শপিং করতে পারবেন। আরও যোগ হচ্ছে ইজি কয়েন এর সাথে আরও অনেক নতুন নতুন ফিচার ও কাজ।।।
তাই আর দেরি না করে আজই শুরু করে দিন ezzy earn
15397700_1185170831569867_770015969_o

logo
Ezzt earn আপনার কারেন্ট বেলেন্স ২০$ কিংবা আর্নিং বেলেন্স ৩০$ হয়ে থাকলে এখনই My transaction অপশনে গিয়ে Withdraw করেন।
‍ কাজ: আপনার ezzyearn এপসটি ওপেন করে Earn Station option press করুন কিছু এপস পাবেন Install Now press করুন,
complete হলে Earn now press করুন, successful দেখাবে এবং আপনার balance check করুন. এভাবে সবাইকে করতে বলুন আর আয় করতে থাকুন আনলিমিটেড. !!!!!!!!!!,

কয়েকটি এপস আছে যেগুলি ডাউনলোড করতে গেলে ডলার চায় কিংবা বলে আপনার দেশে সাপোর্ট করবে না,
সেগুলি ডাউনলোড করতে নিচের লিংক থেকে এপসটি
ডাউনলোড করে তারপর ঐগুলি এপসগুলি সেখানে সার্চ করে ডাউনলোড করেন,
এখন আর ডলার লাগবে না, কিংবা সাপোর্ট করতে কোন সমস্যা হবে না। লিংক ——–

Blackmart Alpha 0.99.2.93B Latest APK Download

নতুনদের জন্য : প্রথমে এন্ড্রয়েড মোবাইলের প্লে ষ্টোর (উইন্ডোজ এবং আই ফোনে শীঘ্রই আসছে) থেকে ezzyearn এপস টি install করুন। তারপর ওপেন করে দেখবেন id & password দেখাবে এর নিচের দিকে আছে register now এ ক্লিক করে আপনার নাম, ইমেইল, পাসওয়ার্ড, মোবাইল নাম্বার এবং reffer id : 794537 দিয়ে রেজিস্টার করেন। successful হলে আপনাকে একটা আইডি নাম্বার দিবে। এটা দিয়ে আপনার একাউন্টে লগ ইন দিবেন, তাই এই নাম্বারটি এবং আপনার দেয়া পাস ওয়ার্ড টি লিখে রাখবেন। এরপর আপনার রেফার আইডি দিয়ে অন্যদের একাউন্ট করান, প্রতি একাউন্টের জন্য 2$ করে পাবেন, এখানেই শেষ নয়, আপনার ডাউনের লোকজন যখন রেফার করবেন তখন আপনার ২য় লেভেল হবে, আপনি পাবেন ২৫% ৭ম লেভেল পর্যন্ত, তারপরের ৩২ লেভেল পর্যন্ত পাবেন ১৫%। জয়েনিং ছাড়াও এপস ডাউনলোডের আরও অনেক কাজ পাবেন এখানে যা থেকে আপনি সারা জীবন ইনকাম করতে থাকবেন। ইনকামের টাকা কেশ করবেন পেপাল, পেজা এবং আপলাইনের থেকে সরাসরি অথবা বিকাশে, শুধুমাত্র একবার আপনার একাউন্ট আপগ্রেড করতে হবে ২০$ দিয়ে। বিস্তারিত জানতে ভিজিট করুন : www.ezzyearn.com, যে কোন সমস্যায় কল করুন : 01676822191( Rashed)

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.