আমাদের সবারই হয়তো মনে আছে সেই “মটোরলা মোটো জি” এর কথা যেটি এখন পর্যন্ত সব থেকে বেশী বিক্রিত স্মার্টফোন, এমনটিই শোণা যায় কর্তিপক্ষের মুখে।

আর এই সফলতার ধারাবাহিকতায় বাজারে আসছে তাদের আরও ৩টি স্মার্ট ডিভাইস যথাক্রমে মোটো এক্স, মোটো প্লে এবং মোটো জি (থার্ড এডিশন)।

৩টি স্মার্টফোনই চরম সব ফিচারে ঠাসা। দেখে মনে হবে যেন কেউই কারোর থেকে কম না।

মোটো প্লে তে আছে ৪৮ ঘণ্টা ব্যাটারি লাইফ এবং থার্ড জেনারেশন মোটো জি তে দেয়া হয়েছে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা।

moto-x-play-style-fastest-chrging-phone

নতুন এই স্মার্টফোন গুলতে “পিওর অ্যান্ড্রয়েড” টেকনোলোজি ব্যবহার করা হয়েছে। যার দরুন আপনি পাবেন নানান সব সুবিধা সবার আগে। এবং ওএস হিসেবে থাকছে অ্যান্ড্রয়েড ললিপপ যেটি কিছুদিনের ভেতরেই “অ্যান্ড্রয়েড এম” ভার্সনে আপডেট করা যাবে।

এবার সুনবেন সবথেকে আকর্ষণীয় কথা। নতুন মোটো এক্স স্টাইল হচ্ছে পৃথিবীর সর্বপ্রথম কোন স্মার্টফোন যেটি মাত্র ১৫ মিনিট চার্জ দিলে চলবে সর্বচ্চ ১০ ঘণ্টা পর্যন্ত এবং এটিতে ব্যবহার করা হয়েছে ৩,০০০ মিলি অ্যাম্পায়ার ব্যাটারি। নতুন এই প্রযুক্তির নাম দেয়া হয়েছে টার্বো চার্জিং টেকনোলোজি।

এবং এটি বর্তমানে বাজারে পাওয়া অন্যান্য যেকোনো ফোন থেকে সর্বচ্চ ৫০% দ্রুত চার্জ করতে সক্ষম। সে হোক নতুন যেকোনো স্যামসাং বা অ্যাপেলের স্মার্টফোন।

এবার এক ঝলক দেখে নিন কি কি থাকছে নতুন এই স্মার্টফোন গুলতে-

moto-x-play-style-fastest-chrging-phone-

Moto X Style” “Moto X Play” “Moto G 3rd Gen

কেমন লেগেছে আপনার নতুন সিরিজের মোটো দের? হুম খারাপ না, আমার কাছে তো এডের ডিজাইন তথা চেহারা প্লাস কনফিগার বেশ ভালোই লেগেছে। অবাক হয়েছি এর এতো দ্রুত চার্জ হবার ক্ষমতাকে দেখে। আফটারঅল গ্লোবাল ব্র্যান্ড বলে কথা।

আপনার মতামত বা জিজ্ঞাসা যানাতে আমাদের কমেন্ট বক্স ব্যবহার করতে পারেন।

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.