আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশা করি অনেক ভালো। আমি আসলে আগের মত তেমন সময় আইনা তাই সবসময় টিউন করা হইনা। তবে সময় পেলেই বসে পডি টিউন লিখতে। আজ একটু সময় পেলাম তাই ভাবলাম আপনাদের সাথে শেয়ার করি। তাহলে এত কথা না বাড়িয়ে কাজের কথায় আসি। এখন বেশিরভাগ মোবাইল ব্যাবহারকারি এন্ড্রয়েড মোবাইল ব্যাবহার করে। আমিও এন্ড্রয়েড মোবাইল ব্যাবহার করি। হঠাত করে আমার মোবাইলটি স্লো হয়ে গিয়েছিল। এত স্লো হয়ে গিয়েছিল যে ঠিকমত ব্যাবহারই করতে পারছিলাম না। মাঝে মাঝে মোবাইল হ্যাংও হয়ে যেত। তাহলে বুঝতেই পারছেন কত সমস্যাতে ছিলাম। আমি এই সমস্যার সমাধানের জন্য প্রায়ই মোবাইল রিস্টোর দিতাম কিন্তু তেমন কুন উপকার হয়নি। মোবাইল আবার আগের মত হয়ে যেত। তারপর আমার এক বড় ভায়ের সাথে পরামরশ করলাম এবং সে আমাকে 360Security ব্যাবহার করার কথা বলল। আমি ভাবলাম একবার ব্যাবহার করে দেখি। ওই এপ ব্যাবহার করাতে আমার মোবাইল ফাস্ট হয়ে গেল কয়েকগুণ। আমি এখনও এটা ব্যাবহার করছি আপনিও ব্যাবহার করতে পারেন।

এই এপটি এর আগে কেউ আপনাদের সাথে শেয়ার করেছে কিনা জানিনা। তবে আমি প্রথম শেয়ার করছি। কারো প্রয়োজন মনে হলে ডাউনলোড করতে পারেন।
Software Name: 360 Security Lite Speed Boost.Apk
প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে এখানে যান।

প্লে-ষ্টোর থেকে ডাউনলোড করতে কুন সমস্যা হলে নিচে থেকে ডাউনলোড করতে পারেন।
Download:360 Security Lite Speed Boost

আশা করি Softwareটি সবার ভালো লাগবে। আপনাদের যদি কারো পছন্দের গেম,এপ থেকে থাকে রিকোয়েষ্ট করতে পারেন আমি যথা সম্ভব আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করব। আপনারা আমার জন্য দোয়া করবেন।ভালো থাকবেন সবাই। ধন্যবাদ

comments

2 কমেন্টস

  1. জোস ্‌এডমিনকে অনেক অনেক ধন্যবাদ । এত সুন্দর পোষ্ট দেয়ার জন্য ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.