অনেক বড় ইউআরএল শেয়ার করতে সমস্যা হয় এবং তখন বিভিন্ন ইউআরএল শর্টেনিং সার্ভিস ব্যবহার করে বড় ইউআরএল কে সংক্ষিপ্ত করা হয়। আজ আমি আপনাদের এমন একটা ওয়েব সাইট এর সাথে পরিচয় করিয়ে দিব যে সাইট থেকে আপনি আপনার বড় লিঙ্ক কে ছোট করতে পারবেন আর সেই লিঙ্ক শেয়ার করে আয় করতে পারবেন।2010-10-28_213057

মূলত আপনার শেয়ার করা লিংকে কেউ ক্লিক করলে আপনার আয় হবে এবং এই ক্লিকের পরিমান যত বেশি হবে আয় তত বাড়বে।  এই সাইট থেকে ছোট করা ইউআরএল ফেইসবুক, টুইটার, বিভিন্ন ফোরাম অথবা আপনার ব্যক্তিগত ওয়েব সাইটে ব্যবহার করতে পারেন।  প্রতি ১,০০০ ক্লিকের জন্য মোটামুটি $4.38 করে আয় হবে। দেশ ভেদে এটি কম বেশি হতে পারে। এর জন্য প্রথমে এই সাইট এ গিয়ে রেজিস্ট্রাসন করে নিয়ে আপনার ইমেইল এর ইনবক্স থেকে একাউন্ট কনফ্রাম করে নিন। তারপর সেই সাইট এ লগ ইন করুন। সাইট টি ওপেন করলেই নিচের ছবির মত আসবে।

2010-10-28_213315

০১. পেজ এর ফাকা জায়গায় আপনি যে লিঙ্ক টি ছোট বা সেয়ার করবেন সে লিখে Shrink! বাটনে চাপ দিন।

০২. এবার আপনাকে তারা একটা নতুন লিঙ্ক দিবে। এখন আগের লিঙ্ক বাদ দিয়ে নতুন লিঙ্ক টা আপনার ব্লগ, সাইট, ফোরাম বা বন্ধুদের সাথে শেয়ার করবেন। যত বার লিঙ্কটাতে ক্লিক হবে আপনার ততো আয় হবে।

এখানে সর্বনিম্ন ৫ ডলার পে করে পেপ্যাল বা এলার্টপে একাউন্টে। অটোমেটিক পে পাওয়ার জন্য এই লিঙ্ক আপনার পেপ্যাল বা এলার্টপে একাউন্ট এর ইমেইল আইডি টি বসিয়ে দিন।

comments

4 কমেন্টস

  1. AbjvB‡b wKfv‡e mn‡R Avq Kiv hvq Zv Rvb‡Z PvB mgvavb mn| GQvov Avgvi GKwU wd« m¨dUIq¨i cª‡qvRb| †hUv w`‡q Avwg mn‡R †gvevBj Kv‡W©i wmwiqvj bs I †Mvcb bv¤^v‡ii gZ Kv©W ‰Zix Ki‡Z cvi‡ev| AvkvKwi AwZ `ªæZ mgvavb cv‡ev| Avgvi B-‡gBj wVKvbv: noyan_74@yahoo.com

  2. Strategy to make money from Facebook
    1st Step: press under this link and press join now for free —————————–
    http://www.url2it.com/bdeko

    2nd Step: Enter your data —————————–3rd Step: After pressing (I ACCEPT CREATE MY ACCOUNT) now log in. ——————————-4th Step: Press Connect to facebook ———————-5th Step : Press Allow Or autoriser or instal Then press close —————————6th Step: Open login pages and like one by one ads below the page shown—————————7th Step: After liking pages press this refresh mark to see your credit and your balance ————————8th Step: You can earn money using facebook , twitter , watching videos , visiting websites ———————–9th Step: You can withdraw your money when you reach (15 euro) you can make them in 1 week or less You Can Withdraw your money using Paypal Payza
    Its easy and simple to earn money with fanslave To sign up Click
    http://www.url2it.com/bdeko

  3. এখনই সচেতন হোন এবং সচেতন করুন!

    আপনার ও আপনার পরিবারের অথবা প্রিয়জন কে উপহার দেয়ার জন্য এখুনি Medicare Pain Cure Package টি ‘বুক’ করুন।
    Medicare Pain Cure Package only at 1500 TK.

    This package include:

    1.Lumbar roll
    2.Cervical pillow
    3.Medicare health card.

    Call for details – (01795405475)

    আমাদের অনেককেই অফিস বা ব্যাবসা ক্ষেত্রে দীর্ঘক্ষণ চেয়ারে বসে(Computer work & normal work)জব করেন।এ চেয়ারে বসে থাকার দরুন দীর্ঘমেয়াদি সমস্যা হল কোমর ব্যথা ও ঘাড়ে ব্যথা। দীর্ঘক্ষণ চেয়ারে বসে জব করেন,কিন্তু কোমর বা ঘাড়ে ব্যথা হয়নি এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর।

    টেলিভিশনে সন্ধ্যা থেকেই শুরু হয় ধারাবাহিক নাটক। এ-চ্যানেল ও-চ্যানেল ঘুরে চলতেই থাকে। বাড়ির জ্যেষ্ঠ সদস্যরাও রাত পর্যন্ত বেশ জমিয়ে দেখেন সেগুলো। এভাবে একটানা ঘণ্টার পর ঘণ্টা বসে থেকে থেকে একসময় কোমর ধরে আসে। কিন্তু টেলিভিশনের সামনে থেকে আর ওঠা হয় না। আবার সেই সকালে অফিসে ঢুকে ফাইলে মুখ গুঁজে কিংবা কম্পিউটারের সামনে দীর্ঘক্ষণ বসে থাকতে থাকতেও ব্যথা হয় কোমরে।

    শক্ত সমান বিছানায় এক বালিশে চিত হয়ে ঘুমাবেন।ঘাড় যাতে বালিশ(Cervical Pillow) দিয়ে সাপোর্ট দেয় সে ব্যাপারে খেয়াল রাখবেন। প্রয়োজন মনে করলে বালিশ নিচে টেনে নামিয়ে নেবেন বা কম উচ্চতার বালিশ ব্যাবহার করবেন।ঘাড় সামনে ঝুকিয়ে বেশিক্ষন কাজ করবেন না,কাজের জায়গায় চেয়ার টেবিল এমন ভাবে রাখবেন যাতে ঘাড় সামনে না ঝুকিয়ে কাজ করতে পারেন।মাঝে মাঝে ঘাড়ের ব্যায়াম করে নেবেন।

    কোমর ব্যথা এড়াতে
    *বসার সময় কোমর সুরক্ষিত থাকে, এমনভাবে বসতে হবে।
    *চেয়ারে Lumbar Roll ব্যাবহার করে মেরুদণ্ড কে সোজা রেখে কোমর ব্যথা থেকে রক্ষা পাওয়া যেতে পারে।
    *চেষ্টা করবেন ২-৩ ঘণ্টা বসে কাজ করার পর ১০-১৫ মিনিটের জন্য হালকা হাটাচলা করে নিতে।
    PRICE:
    MEDICARE LUMBAR ROLL-500TK
    MEDICARE CERVICAL PILLOW-1000TK
    For details plz. Visit…………..
    http://dhakacity.olx.com.bd/medi-care-pain-cure-package-iid-668855469

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.