এ্যান্ড্রয়েড মোবাইল ব্যবহার কারিরা সব সময় চাই নিজের মোবাইল টা যেন ভাল থাকে ও সুস্থ থাকে আমারা জানি মোবাইল ভাল ও সুস্থ রাখার কাজত এন্টিভাইরাস এর তবে আপনি যদি আপনার মোবাইলে গ্যালারী লক ব্যবহার করে তাহলেও আপনার এ্যান্ড্রয়েড ডিভাইস সুস্থ থাকবে অবশ্যই । ধরুন আপনার বাড়িতে ছোট ভাই বা অন্য কেউ আপনার অজান্তে মোবাইলে গেম খেলছে ইত্যাদি ভিডিও দেখছে যেটা আপনার মোবাইলের জন্য মোটেও ভাল হবনা । কিন্তু আপনি এই গ্যালারী লক ব্যবহার করে মোবাইল গ্যালারী লক করে রাখেন তাহলে আপনি অবশ্যই নিশ্চিন্ত থাকতে পারবেন আপনার মোবাইল কেউ ব্যবহার করতে পারছে না । তাহলে চলুন আজকে দেখে নেওয়া যাক কি কি গ্যালারী লক থাকছে আপনাদের জন্য ।

gallery locker best apps

App Lock :

অ্যাপ লক এটা আমার দেখা সেরা একটি অ্যাপ লক অ্যাপস আপনি এটা ফ্রীতেই আপনার এন্ড্রয়েড মোবাইলে ব্যবহার করতে পারবেন এটা এই অ্যাপ লক অ্যাপটি বর্তমান সময়ে ১ মিলিয়ন ব্যবহার কারি ব্যবহার করছে এবং এটাতে ২৪ টি আলাদা আলাদা ভাষা সাপোর্ট করে । অ্যাপটি আপনার ডিভাইসে ইন্সটল করতে চাইলে নিচে গুগল প্লে থেকে ইন্সটল করেনিন ।

 

app lock app

Safe Gallery :

safe gallery হচ্ছে একটা জনপ্রিয় লক অ্যাপ এটা মিডিয়া ফাইলকে সুন্দর ভাবে লক করে রাখে এটা আপনি গুগল প্লে থেকে ফ্রীতে ইন্সটল করতে পারবেন এটা বর্তমান সময়ে ৪ টা ভাষা সাপোর্ট করে ইন্সটল করতে নিচের গুগল প্লে বাটনে ক্লিক করুন ।

 

safe gallery app

Smart Lock :

smart lock হল জনপ্রিয় একটা গ্যালারী লক অ্যাপ এটা জনপ্রিয়ের দিক থেকে ভালই উপরে আছে এটা বর্তমান সময়ে ৫,০০০,০০০ জন ব্যবহার কারি নিজ নিন ডিভাইসে ব্যবহার করছে এটা নতুন এন্ড্রয়েড ললিপপ এও সাপোর্ট করবে অ্যাপ টি ইন্সটল করতে নিচের গুগল প্লে আইকনে ক্লিক করুন ।

smart lock app

Perfect AppLock :

perfect applock আমার দেখা সব থেকে সেরা একটা অ্যাপ এটা আপনিও সেরা বলবেন যখুন ব্যবহার করবেন এর রেটিং দেখুন ৫ এ ৪.৬ তাহলে বুঝতেই পারছেন এটা কতটা জনপ্রিয় একটা অ্যাপ এটা বর্তমান সময়ে ৫,০০০,০০০ জন ব্যবহার করছে এটার সঙ্গে আছে কিছু অসাধারন ফিচার যা আপনাকে ব্যবহার করতে বাধ্য করবে তাহলে অ্যাপটি ইন্সটল করতে নিচের গুগল প্লে আইকনে ক্লিক করুন ।

উপরে আমার পছন্দের তিনটি গ্যালারী লক অ্যাপ দিলাম আসাকরি আপনাদের ভাল লাগবে সঙ্গে কাজেও আসবে । যাই হোক আপনি যদি চান অ্যাপ গুল পিসিতে ব্যবহার করবেন বা পিসি দিয়ে ডাউনলোড করবেন তাহলে নিচের লিঙ্ক গুল দেখুন ।

তাহলে আজকের মত এই পর্যন্ত বন্ধুরা আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে এই পোস্ট সম্পর্কে কোন রকম সমস্যা হলে অবশ্যই নিচে কমেন্ট করুন । ভাল থাকুন সুস্থ থাকুন আসসালামু আলাইকুম ।

আমার পার্সোনাল ব্লগ – www.esobondhu.com

 

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.