স্টিক ওয়ার লীগ্যাসি ছবি সূত্রঃ ইন্টারনেট

হাতের মুঠোয় থাকা এন্ড্রয়েড ফোনটি নিয়ে সময় কাটানোর জন্য নানা ধরণের অপশন রয়েছে। তবে যারা গেম খেলতে পছন্দ করেন, তাদের জন্য গুগল প্লে স্টোরে রয়েছে নানা ধরণের গেম। এসব গেম আপনি চাইলে ফ্রি ডাউনলোড করে নিতে পারেন কিংবা টাকা খরচ করেও কিনতে পারেন। তবে আজ আপনার জন্য রয়েছে একটি গেম, নাম স্টিক ওয়ার লীগ্যাসি।

যুদ্ধ শুরু ! ছবি সূত্রঃ ইন্টারনেট
                                যুদ্ধ শুরু !
                        ছবি সূত্রঃ ইন্টারনেট

যুদ্ধ বিগ্রহ কিংবা স্ট্র্যাটেজি গেম যারা পছন্দ করেন, তাদের জন্য এটি একটি আদর্শ গেম। যারা স্টিক ফ্র্যাঞ্চাইজির গেম আগে খেলেছেন তারা বুঝতে পারবেন এই গেমগুলো মানের দিক থেকে কতটা উন্নত। স্টিক ক্রিকেট, স্টিক বাস্কেটবল, স্টিক ফুটবল ইত্যাদির পর এবার আপনাদের বলছি স্টিক ওয়ারের কথা। গুগল প্লে স্টোরে এই গেমটির রেটিং দেয়া হয়েছে ৪.৬/৫। প্রায় ৫ লক্ষ বারের মত ডাউনলোড করা হয়েছে এই গেমটি। আসুন গেম সম্পর্কে কিছু জানা যাকঃ

আক্রমণ করছে সৈনিকেরা ছবি সূত্রঃ ইন্টারনেট
আক্রমণ করছে সৈনিকেরা
ছবি সূত্রঃ ইন্টারনেট

এই গেমে আপনাকে খেলতে হবে ইনামোর্তা নামক একটি গ্রামে। এই গ্রামে আপনি নানাভাবে শোষিত হচ্ছেন, শাসিত হচ্ছেন। একসময় রুখে দাঁড়ালেন আপনি। স্বর্ণ সংগ্রহ করে মাইনার আপনাকে এনে দিল যুদ্ধ করবার জন্য প্রয়োজনীয় সৈন্য। সোর্ডম্যান, স্পিয়ারম্যান, আর্চার, মেইজ, জায়ান্ট প্রভৃতি সব সৈন্য দিয়ে আপনি আক্রমণ করতে পারবেন প্রতিপক্ষের দূর্গে। এছাড়াও আপনি চাইলে নিজ সৈন্যদের আপন দূর্গে ফিরিয়ে নিতে পারেন। তখন প্রতিপক্ষের আক্রমণের হাত থেকে বাঁচানোর জন্য দূর্গের রক্ষক তীর ছুঁড়তে থাকবে প্রতিপক্ষের দিকে। যত বেশি স্বর্ণ মাইনাররা সংগ্রহ করতে পারবে, সৈন্যের দল তত ভারী হবে। আপনি জিতবেনও অতি সহজে।

গেমটি ক্যাম্পেইন ও টুর্নামেন্ট, দুটি মোডে ভাগ করা আছে। চাইলে আপনি দুটি মোডেই খেলতে পারেন। ক্যাম্পেইনে আপনাকে ম্যাপের সবগুলো দূর্গ ধ্বংস করতে হবে। আর টুর্নামেন্টে আপনাকে দেয়া হবে শক্তিশালী সব প্রতিপক্ষ। তবে আর দেরি কেন? শুরু করে দিন স্টিক ওয়ার লীগ্যাসি নামক গেমটি।

গেমটি খেলতে পারবেন নিচের ডাউনলোড লিংকে গেলেঃ

https://play.google.com/store/apps/details?id=com.maxgames.stickwarlegacy&hl=en

সূত্রঃ গুগল প্লে স্টোর

 

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.