এতদিন তো সুধু অ্যান্ড্রয়েড আর ম্যাক নিয়ে পোস্ট করেছি, তাই আজ আপনাদের অনুরোধে উইন্ডোজ ফোন নিয়ে পোস্ট লিখতে বসলাম। আমাদের দেশের প্রেক্ষাপটে উইন্ডোজ নির্ভর স্মার্টফোন ব্যবহারকারি একেবারেই কম না। আর তাদের কথা চিন্তা করে আজকের এই পোস্ট।

আজকের পোষ্টে আপনারা জানতে পারবেন বর্তমানে উইন্ডোজ ফোনের সেরা ৫টি গেমস এর কথা। তো চলুন আর কথা না বাড়িয়ে শুরু করা যাক।

১। Zombie’s Got a Pogo-

3f121b2b-c2c1-4648-9656-8883ad636133

এটি একটি অসাধারন গেমস। যেখানে আপনি দৌড়াদৌড়ি করার জন্য পাবেন অফুরন্ত যায়গা। একটা ভুত কে সাথে করে আপনাকে সারাদিন সুধু দৌড়ে বেড়াতে হবে আর সামনে আসবে অনেক রকমের বাধা। গেমসটি খেলে দেখুন আপনার ভালো লাগবে। আর যারা ইতিমধ্যে গেমসটি খেলেছন তারা তো জানেনই এর মজা।

২। Dragon Mania Legends-

21e174e0-c050-420f-882b-ec65d906a4f5

জনপ্রিয় গেমস নির্মাতা প্রতিষ্ঠান গেমলুফট এর অসাধারন একটি গেমস “Dragon Mania Legends” যারা নিয়মিত গেমস খেলেন তাদের আর নতুন করে বলতে হবে না গেমলুফটের সম্পর্কে। আর গেমসটির নাম সুনেই বুঝতে পারছেন এটি জনপ্রিয় চরিত্র ড্রাগন গেমস।

৩। Pigment Puzzle-

Pigment-Puzzles

নিজের বুদ্ধি বৃদ্ধি করার অসধারন একটি গেমস “Pigment Puzzle” অনেকের কাছে হয়তো এধরনের গেমস অনেক বোরিং লাগবে কিন্তু একবার যদি আপনি মজা পেয়ে যান তবে আর ছাড়তে পারবেন না।

৪। Grimbo-

b0088200-5057-40ff-87fe-b27911c43879

অনেকেই অ্যান্ড্রয়েডের টেম্পলরান গেমসটি খেলেছেন তবে উইন্ডোজের জন্য Grimbo টি কোন অংশে কমা না। মোটামুটি সেই একই ধাঁচের একটি গেমস Grimbo ট্রাই করে দেখুন ভালো লাগবে।

৫। Trivia Crack-

Trivia-Crack

নিজের বুদ্ধিমত্তাকে কাজে লাগানোর এক অসাধারন গেমস “Trivia Crack” গেমসটি খেলতে আপনাকে পার করতে হবে নানান সব জটিল স্টেজ। অন্যান্য গেমসের মতো এটিও আছে তালিকার প্রায় শীর্ষ পর্যায়ে। তবে আর দেরি কেন এখনি ট্রাই করুন নতুন সব গেমস গুলো।

প্রায় সব গুলো গেমস’ই মোটামুটি কনফিগারে চালাতে পারবেন। আর কেমন লেগেছে সেটা আমাদের যানাতে ভুলবেন না যেন।

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.