অনেকেই আছেন যারা তাদের ফোনকে সবসময় একটু নতুন নতুন দেখতে পছন্দ করেন। অর্থাৎ প্রায় প্রতিদিনই নতুন একটি করে ওয়ালপেপার ব্যবহার করতে ভালো লাগে। তাদের কথা চিন্তা করেই আজকের এই পোস্ট।

আজকে আপনাদের সাথে এমন ৫টি ফ্রি ওয়ালপেপার অ্যাপস এর পরিচয় করিয়ে দিবো যেগুলো ব্যবহার করে খুব সহজেই নতুন নতুন ওয়ালপেপার ডাউনলোড করতে পারবেন।

android_wallpaper_by_picolini

তো চলুন দেখে আসি-

500 Firepaper-

সেরা একটি ফ্রি ওয়ালপেপার অ্যাপ “500 Firepaper” ক্যাটাগরি অনুযায়ী ইমেজ খুঁজে বের করার জন্য এই অ্যাপ টি আপনার অনেক পছন্দ হবে।

Cool Wallpapers HD-

ওয়ালপেপার ভাণ্ডার বলতে গেলে Cool Wallpapers HD বেস্ট। এখানে আছে প্রায় ১লক্ষের ওপরে ফ্রি এইচডি ওয়ালপেপার এবং প্রতিনিয়তই যোগ হচ্ছে আরও সব নতুন নতুন ইমেজ। আর দেরি না করে এখনি একটি ট্রাই করতে পারেন।

Muzei Live Wallpaper-

এই ফ্রি অ্যাপটি আপনি যখন ব্যবহার করবেন তখন দেখবেন প্রতিদিন নতুন নতুন একটি ওয়ালপেপার আপনার ডিসপ্লেতে চলে এসেছে, যেটা কিনা ফুল অটোমেটিক আপনাকে কিছুই করতে হবে না। সুধু অ্যাপস টি ডাউনলোড করুন আর সেটআপ করে সেটিং গুলো ঠিক করে নিন।

Backgrounds HD –

এইচডি ওয়ালপেপারের সেরা কালেকশন দেখতে নিতে পারেন “Backgrounds HD” এখানে আছে সেরা কয়েকটি এইচডি ইমেজ যেগুলো দেখার পর আপনি ডাউনলোড না করে থাকতে পারবেন না।

ZEDGE™ Wallpapers-

অনেকেরই পছন্দের বা আস্থার যায়গা “ZEDGE™ Wallpapers” যেখানে আপনি পাবেন প্রায় সব গুলা নতুন নতুন ওয়ালপেপার। এখনি ট্রাই করতে পারেন।

পোস্টটি যদি ভালো লাগে তবে শেয়ার করতে ভুলবেন না। আর পরবর্তী পোস্ট ঠিক কোন বিষয়ের ওপরে দিবো জানাবেন।

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.