আপনি কোন ব্র্যান্ডের স্মার্টফোন ব্যবহার করেন? তা সে যে ব্র্যান্ডেরই করেন না কেন আপনার ফোনের লকস্ক্রিন কিন্তু অতোটা সুন্দর বা সুবিধা দিতে পারবে না যতটুকু আপনি আশা করেন। যখন কোন টেক্সট, ভয়েস কল বা নোটিফিকেশন আসবে তখন সেটি দেখতে তো ফোন আনলক করতেই হবে।

আমারা সবাই এখন শটকাট অনেক বেশী পছন্দ করি আর আপনার অ্যান্ড্রয়েড ফোনের জন্য আজকে নিয়ে এলাম সেরা ৫টি লকস্ক্রিন অ্যাপ। যেগুলো ব্যবহার করে আপনার ফোনকে করে নিতে পারবেন আরও স্মার্ট আরও ঝাক্কাস।

তো চলুন দেখি সেরা ৫টি লকস্ক্রিন অ্যাপ-

#1 CM Locker

সেরা কাস্টমাইজ লকস্ক্রিন বলতে গেলে প্রথমেই CM Locker কথা বলতে হবে। ওয়াইফাই, ব্লুটুথ অন-অফ সেটিং, মিউজিক প্লেয়ার চালু, আবহাওয়া আপডেট থেকে শুরু করন এমন অনেক কিছুর আপডেট পাবেন আপনার লকস্ক্রিনে।

CM_Locker

অ্যাপটি ফ্রি ট্রাই করতে ডাউনলোড করুন এখান থেকে

#2 Locket Lock Screen

আপনি কি সংবাদ প্রেমী? সবসময় আপডেট নিউজের সাথে থাকতে পছন্দ করেন। তবে এই অ্যাপস টি আপনার জন্য। প্রতিবার আপনার ফোনের পাওয়ার বাটানে প্রেস করলে পাবেন নতুন নতুন সব নিউজ আপডেট, আর এর লকস্ক্রিন ফিচারও বেশ অসাধারন।

Locker_Lock_Screen

ডাউনলোড লিংক

#3 Go Locker

এটি অনেকের কাছেই খুব পরিচিত একটি নাম। গুগল প্লে-ষ্টোরে এমন অনেক নাম করা অ্যাপ তথা লাঞ্ছার পাবেন যেটি “গো” তৈরি করেছে। মজার ব্যপার হচ্ছে গো লকারে আপনি ইচ্ছা মতো কাস্টমাইজ থিম ব্যবহার করতে পারবেন। এমন অনেক অনেক পছন্দের লকস্ক্রিন আছে সুধু আপনার ডাউনলোড করতে যতটুকু দেরি।

Go_locker-169x300

গো লকার ডাউনলোড করতে যেতে হবে এখানে

#4 Next Lock Screen

মাইক্রোসফটের মতন নাম করা প্রতিষ্ঠান তৈরি করেছে নেক্সট লকস্ক্রিন। কাজের জিনিষ গুলা হাতের কাছে পাবার সেরা একটি অ্যাপ এটি। ব্যক্তিগত ভাবে আমার কাছে তাদের নতুন এই লক স্ক্রিনটি অনেকই পছন্দ হয়েছে।

Next-Lock-Screen

আপনার ফোনে ট্রাই করতে যেতে হবে এই লিংকে!

#5 DIY Locker 

যারা প্রতিনিয়ত একই রকমের লকস্ক্রিন দেখতে দেখতে বিরক্ত হয়ে গেছেন তাদের জন্য এটা বেস্ট একটা অ্যাপ। পারবেন ইচ্ছা মতন ছবি দিয়ে আপনার হোম লকস্ক্রিন সাজাতে। আরও নতুন কিছু ফিচার যেগুলো দেখতে হলে আপনাকে অ্যাপটি এখান থেকে ডাউনলোড করতে হবে।

DIY_Locker

#বোনাস

অনেকেই আছেন যারা তাদের ফোনে প্যাটার্ন লক ব্যবহার করেন। আপনার ফোনের প্যাটার্ন লক আরও সিকিউর করার জন্য ব্যবহার করতে পারেন “Alarm Anti-Theft Screen Lock” এই অ্যাপসটির সুবিধা হল যখনি কেউ বার বার আপনার ফোনের প্যাটার্ন লক খুলতে ভুল প্যাটার্ন দিবে তখনি আপনার ফোনে ফুল ভলিওমে এলাম দিয়ে উঠবে।

Anti_theft_lock_screen

অ্যাপটি ডাউনলোড করতে যেতে হবে এই লিংকে

আজকের মতো এই পর্যন্তই শেষ করছি। এমন অনেক লকস্ক্রিন আছে যেগুলোর খবর আমরা না জানলেও হয়তো আপনি জানেন বা ব্যবহার করেন। আর এখন চাইলে আমাদের মাদ্ধমে সবাইকে জানিয়ে দিতে পারেন আপনার পছন্দের সেই লকস্ক্রিনের কথা।

আর এ জন্য আপনাকে আমাদের কমেন্ট বক্স ব্যবহার করতে হবে 🙂 !

comments

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.