‘ডাবল ইন্টারনেট, ডাবল ফান’ শ্লোগান নিয়ে একসাথে গ্রাহকদের জন্য আকর্ষণীয় বান্ডাল অফার নিয়ে এলো হুয়াওয়ে ও গ্রামীণফোন।

আকর্ষণীয় এ বান্ডেল অফারের অধীনে গ্রাহকরা উপভোগ করতে পারবেন দু’টি আলাদা অফার।প্রথম অফারে থাকছে, যেকোনো গ্রামীণফোন গ্রাহক হুয়াওয়ে ওয়াইথ্রি ২ (মূল্য ৬,১৯০ টাকা), হুয়াওয়ে ওয়াইফাইভ ২ (মূল্য ৮,৯৯০ টাকা) এবং হুয়াওয়ে ট্যাবলেট টিওয়ান ৭.০ (মূল্য ৮,৯৯০ টাকা) কিনলেই সাথে পাবেন বিনামূল্যে ২৪ জিবি ইন্টারনেট।আর দ্বিতীয় অফারে, গ্রামীণফোন গ্রাহকরা হুয়াওয়ে ওয়াইসিক্স ২ (মূল্য ১৩,৫৯০ টাকা), হুয়াওয়ে ওয়াইসিক্স প্রো (মূল্য ১১,৬৯০ টাকা), হুয়াওয়ে জিআর ৫ মিনি (মূল্য ১৬,৯৯০ টাকা) এবং হুয়াওয়ে পি৯ লাইট (মূল্য ২২,৯০০ টাকা) কিনলেই বিনামূল্যে উপভোগ করতে পারবেন ২৫ জিবি পর্যন্ত ইন্টারনেট।

এ অফার নিয়ে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিভাইস বিজনেসের ডিরেক্টর ইংমার ওয়্যাং বলেন, ‘উন্নত সেবা ও নতুন অফারের মাধ্যমে গ্রাহকদের জীবনের সুবিধা নিশ্চিত করে তুলতে হুয়াওয়ে ও গ্রামীণফোন নিজেদের প্রতিশ্রুতি নিয়ে একসাথে কাজ করছে। এই প্রতিশ্রুতিই হুয়াওয়েকে দেশের দ্বিতীয় বৃহত্তম স্মার্টফোন ব্র্যান্ড এবং গ্রামীণফোনকে দেশের একনম্বর ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠানে পরিণত করেছে।’ বেশি মানুষের কাছে স্মার্টফোন ও ইন্টারনেট ব্যবহারের সুযোগ এ দেশকে আরও বেশি ডিজিটাল করে তোলার দিকে এগিয়ে নিয়ে যাবে। আমরা আশা করি, এ বান্ডেল অফার সহ আমাদের বিদ্যমান নানা অফার এবং ভবিষ্যতে যে অফারগুলো আসবে তা এদিক দিয়ে আমাদের আরও একধাপ এগিয়ে নিয়ে যাবে।’

যেসব গ্রাহক প্রথম অফারটি নিতে চান তারা হুয়াওয়ে হ্যান্ডসেট কেনার সাথে বিনামূল্যে পাবেন ২.৫ জিবি ইন্টারনেট (মেয়াদ ৭ দিন)। এরপর, প্রতিবার ৪২৭ টাকার ২.৫ জিবি ইন্টারনেট ক্রয়ের সাথে সাথে বিনামূল্যে পাবেন আরও ২.৫ জিবি ইন্টারনেট (সর্বোচ্চ নয়বার)। দ্বিতীয় অফারের ক্ষেত্রেও, হুয়াওয়ে হ্যান্ডসেট কেনার সাথে গ্রাহকরা বিনামূল্যে পাবেন ২.৫ জিবি ইন্টারনেট (মেয়াদ ৭ দিন)। এরপর, প্রতিবার ৪২৭ টাকার ২.৫ জিবি ইন্টারনেট ক্রয়ের সাথে সাথে বিনামূল্যে পাবেন আরও ২.৫ জিবি ইন্টারনেট (সর্বোচ্চ নয়বার)।

আগ্রহীরা গ্রামীণফোনের জিপি অনলাইন শপ, যমুনা ফিউচার পার্ক ও বসুন্ধরা সিটি শপিং মলের হুয়াওয়ে এক্সপেরিয়েন্স সেন্টার এবং এর পাশাপাশি দেশের ৬৪ জেলাতে বিস্তৃত হুয়াওয়ের ব্র্যান্ড শপ থেকে এ বান্ডল অফার নিতে পারবেন।

 

comments

কোন কমেন্ট নেই

LEAVE A REPLY

Time limit is exhausted. Please reload the CAPTCHA.