প্রতিনিয়তই উন্নত হচ্ছে মানুষের জীবনযাত্রার মান। উন্নত বিশ্বে তো বটেই এর প্রভাব পড়ছে বাংলাদেশ এর মতো উন্নয়নশীল দেশেও। পূর্বে যা কিছু কল্পনারও অতীত ছিল তা আজ খুব সহজেই সম্ভব। যেমনঃ অনলাইনে কেনাকাটা, মানুষ কেনাকাটা বলতে বাজারে গিয়ে বিভিন্ন দোকান ঘুরে কেনাকাটা করা বুঝত আর সেইটা ছিল সময় সাপেক্ষ ব্যাপার।

কিন্তু এই ডিজিটাল যুগে এতো সময় কথায়? সারাদিন কাজকর্মে সময়ের চেয়েও দ্রুতগতিতেও ছোটার চেষ্টাই মানুষ প্রতিনিয়ত করে যাচ্ছে। আর তাই কেনাকাটায় সময় বাঁচানোর জন্য খুজে নিয়েছে সহজ পদ্ধতি অনলাইন কেনাকাটা। ইন্টারনেট এর মতো উন্নত সুযোগ সুবিধা ব্যাবহারকারী মানুষেরা ইচ্ছা করলেই এই সুবিধা ভোগ করতে পারে। বিভিন্ন ওয়েবসাইট ইন্টারনেট এর মাধ্যমে গ্রাহকের কাছে প্রয়োজনীয় বিভিন্ন পণ্য সহজলভ্য করে দিয়েছে। শুধুমাত্র কয়েকটা ক্লিক করলেই জানা যাবে এবং কেনা যাবে পছন্দের পণ্যটি। অনলাইনে কেনাকাটা করার বেশ কিছু ওয়েবসাইট খুজে পাওয়া যাবে কিন্তু গুনে ও মানে সবগুলোই অনন্য তা নিশ্চয়ই না। আর তাই আমি আপনাদের পরিচয় করিয়ে দেব অনলাইনে কেনাকাটা করার উপযুক্ত ওয়েবসাইট ক্রয় বিক্রয় এর সাথে।

এই ওয়েবসাইটটির মাধ্যমে আপনি আপনার প্রয়োজনীয় কেনাকাটা সহজেই করতে পারবেন।তবে শুধু কেনাকাটা বলতে যে শুধু কিনতে পারবেন তা কিন্তু নয়, কিছু বিক্রি করতেও আপনাকে মানুষ খুজে বেড়াতে হবে না, আপনি এই ওয়েবসাইটি ব্যাবহার করতে পারেন। তবে অবশ্যই উপযুক্ত তথ্য ও ছবি দিতে ভুলবেন না। যদিও এই ক্রয় বিক্রয় ওয়েবসাইটটি বিক্রেতাদের বাড়তি সুবিধা দিয়ে থাকে। যেমন কোন ধরনের ভুল থাকলে তা সংশোধন করে দেয় এবং বিক্রেতার কাছে ইমেইল এর মাধ্যমে তা জানিয়েও দেয়। আবার তারা নতুন নতুন সুবিধা দিয়ে প্রতিনিয়তই উন্নত করছে গ্রাহক সেবা। যেমনঃ আপনি একটি পন্ন্যের একাধিক ছবি দেখতে পারবেন এবং এর মাধ্যমে পন্ন্য টি যাচাই বাছাই করতে সুবিধা হবে আর আপনি যদি বিক্রেতা হন তবে আপনি আপনার পন্ন্যের একাধিক ছবি দিয়ে দ্রুত ক্রেতা দের মনোযোগ আকর্ষণ করতে পারবেন। একেই বলে উন্নত গ্রাহক সেবা। তবে আর দেরি কেন ? শুরু করুন অনলাইনে কেনাকাটা ক্রয় বিক্রয় এর মাধ্যমে। উন্নত বিশ্বের স্বাদ নিন ঘরে বসেই শুধুমাত্র কয়েকটা ক্লিক করে। আর এটা আমার প্রথম লেখা, কেমন লাগল জানাতে ভুলবেন না. . . . .

comments

8 কমেন্টস

    • 😀 আপনাকে অসংখ্য ধন্যবাদ. . . অবশ্যই চেষ্টা থাকবে দুরন্ত গতিতে চালিয়ে যাওয়ার. . .

  1. পরাগ এটা সম্ববত আপনার প্রথম পোষ্ট । রিভিউ টি ভালো হয়েছে। আশা করি দিনে দিনে আপনার লিখার মান আরো্ ভালো হবে।ধন্যবাদ আপনাকে সাইটিকে আমাদের সাথে পরিচয় করিয়ে দেয়ার জন্য।

  2. রিভিউ টি ভালো হয়েছে, কিন্তু আপনার পোস্ট এর সাইট টি বর্তমান ই-কমার্স সাইট ClickBD ও CellBazaar এর কাছে পাত্তা পায় না। ক্রয় বিক্রয় এর ইউজারদের বিক্রয় মূল্য সম্পর্কে ধারণা নাই। তাদের asking price তো maket price থেকেও বেশি। আশা করি সাইট টি আরও জনপ্রিয় হবে। ধন্যবাদ।

  3. উন্নতি একদিনে হয় না। দিনে দিনে হয়। এই ক্রয়বিক্রয় ওয়েবসাইট টি যেভাবে প্রতিনিয়ত উন্নতি করে যাচ্ছে তাতে উন্নতির শীর্ষে নাম লেখাতে খুব বেশিদিন লাগবে না মনে হয়. . . . . আপনাকেও ধন্যবাদ।

  4. ভালো লাগলো আপনার লেখাটি পরে। তবে ক্রয় বিক্রয়, বিক্রয়.কম, ক্লিকবিডি, সেল বাজার এগুলো ক্রেতার ঠকার সম্ভাবনা বেশী করোন এখানে যে কেউ এড দিতে পারে, তাই নতুন কিছু কেনাকাটা করার জন্য আপনজোন.কম এর মত অনলাইন শপিং সাইট গুলো ব্যবহার করা ভালো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.