আসসালামুয়ালাইকুম,

পড়ালেখা নিয়ে বেশ ব্যস্ত তাই তেমন টিউন করা হয়ে ওঠে না…

অন্যান্য দেশের খবর তেমন একটা না জানলেও নিজের দেশের শতকরা ৭০ ভাগ (ধারণার উপর বললাম) ইন্টারনেট ইউজারই যে কোন না কোন ভাবে নিজের সময়ের মূল্যবান অংশ ব্যয় করছেন ইন্টারনেটে আয় করার পিছনে এটুকু সিউর। অনেকেই হয়তো সফল হয়েছেন তাদেরকে সাধুবাদ জানাই, তবে সিংহভাগই যে ব্যর্থ সেটা মুখ ফুটে বলার প্রয়োজন হয়না… যারা টেকনলজী বিষয়ে সাধারণ জ্ঞান রাখেন মাত্র তারাও আপাদ-মস্তক চিন্তা-ভাবনা না করেই ছুটছেন আয়ের পিছে, অতঃপর নিজের মূল্যবান সময় অপচয় করে অনলাইনে আয় সম্পর্কে ভুল ধারণা লাভ করছেন।জানাবো কিভাবে আপনি ফাইল শেয়ারিং করে করে প্রতিদিন আয় করতে পারবেন।তবে চেষ্টা করলে ভালো কিছু পাওয়া সম্ভব।

আয় করা সাধারণ বিষয় না, দুনিয়ার সকল প্রকার মানুষ কাজ করে কিছু টাকা আয়ের জন্যই। হোক সেটা অনলাইনে আর হোক সেটা ব্যবসা বা চাকরির মাধ্যমে, যেভাবেই আপনি আয় করতে চান না কেন আপনাকে কষ্ট করতেই হবে, বিনা কষ্টে কেউ আপনাকে টাকা দেবে না। ইন্টারনেট ব্যবহারে যারা নতুন তারা কোনভাবে কারও কাছে ইন্টারনেটে আয় সম্পর্কে শুনেই নেমে পড়েন আয়ের উদ্দেশ্যে, কিন্তু সেটা যদি এতোই সহজ হত তবে কোন মানুষই আর গরীব থাকতো না।

কি অবাক হচ্ছেন? ফাইল আপলোড করে আবার কি ভাবে আয় করা যায়? অবিশ্বাস হলেও সত্যি। এরকমই একটি সাইট গ্লোবাল সেয়ার ডট কম। এখানে আয় করতে হলে আপনাকে প্রথমে রেজিষ্ট্রেশন করতে হবে। রেজিষ্ট্রেশন করুন।ফাইল আপলোড করুন। এবং আপনার আপলোডকৃত ফাইল গুলো যে কেউ শেয়ারিং করলে সাথে সাথে আপনার আয় আসতে শুরু করবে। এর পর সাইন ইন থাকা অবস্থায় আপনার প্রয়োজনীয় ফাইল আপলোড করুন।যত ভিউ, টিউমেন্ট আর লাইক হবে, এই সাইট আপনাকে প্রতিটিতে ১ সেন্ট করে দিবে।যখন আপনার ৩০ ডলার জমা হবে, তারা আপনাকে পে করবে।

 এখানে ফাইল পোষ্ট করলেও আয় পাবেন, ভিউ করলেও পাবেন। অবশ্যই এটা খুব ভালো একটা ফিগার! আপনার কোন প্রশ্ন থাকলে নিচে কমেন্ট করে দিন। আশা করি টাকা দিয়ে কোথাও অ্যাকাউন্ট খোলার চেয়ে এটা বাংলাদেশে ব্যাপক সাড়া ফেলবে। সাইটে ওদের একটি ভিডিও আছে। দেখলেই বাকি সব বুঝবেন আশা করি। আর কোন প্রশ্ন থাকলে আমি তো আছিই।এই লিংক থেকে ১০০ View/Like/Comments হলেই আপনি পাবেন ২০ ডলার পর্যন্ত । আর নুন্যতম ৩০ ডলার হলেই আপনি পেপাল এর মাধ্যমে টাকা উঠাতে পারবেন।

আমার পেমেন্ট ফ্রোপ :

Global-Share Payment

তাহলে দেরি কেন একুনি রেজিষ্ট্রেশন করুন। তবে এটি অ্যাডসেন্স এর মত পরিক্ষিত । কারন ৩০ ডলার হলেই পে করে। তাই দয়া করে খারাপ মন্তব্য করবেন না।আপনি এরপর আপনার ইউনিক লিংক টি ছড়িয়ে দিন। অন্নকেও অ্যাকাউন্ট ওপেন করতে উৎসাহিত করুন।

comments

2 কমেন্টস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.